গাইবান্ধার গোবিন্দগঞ্জে দশমশ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষন: থানায় মামলা


গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সীমা নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর বাড়িতে ফিরিয়ে দিয়েছে বকাটেরা। দরবস্ত ইউনিয়নের বিশুবাড়ী গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটে। ধর্ষনের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে গত বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেন। তবে ঘটনায় জরিতো কাউকে পুলিশ এখন পর্যন্ত গ্রফতার করতে পারেনি।
ওই কিশোরীর মা জানান, উপজেলার একই ইউনিয়নের সাহেববাড়ী গ্রামে খালার বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে সোমবার রাতে অস্ত্রের মুখে জিম্মি করে মারিয়া গ্রামের রেজাউল করিমের ছেলে মিজানুর (২৭)সহ ৪/৫ জন যুবক। পরে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। দুর্বৃত্তত্তরা ওই স্কুল ছাত্রীকে একই উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের কাঁঠালবাড়ি এলাকার এনামুলের বাড়িতে নিয়ে যায়। সেখানে আপহরণকারিদের মধ্যে এক যুবক তাকে রাতভর ধর্ষণ করে। পরদিন মঙ্গলবার সকাল ৯ টায় নির্যাতিতাকে তার বাড়ির কাছে রেখে চলে যায়।
মেয়ের কাছে ঘটনা শুনে মারিয়া সাহেববাড়ী গ্রামের রেজাউল করিমের ছেলে মিজানুর (২৭)সহ ৪ জনকে অভিযুক্ত করে গোবিন্দগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করা হয়। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন হয়েছে। আসামিদের গ্রেফতারে সকল চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.