1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

নাটোরে ছাত্রলীগ নেতাসহ আটক ৪: বন্দুক, ৫রাউন্ড গুলি, একটি সামুরাই উদ্ধার(নাটোর’র আরও 3টি খবর)

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
  • ১৬ Time View

নাটোর প্রতিনিধি: সন্ত্রাসের জনপথ খ্যাত হিসেবে পরিচিত নাটোরের সিংড়ার কলম ইউনিয়নের নজরপুর গ্রাম থেকে ঈসা খান নাহিদ নামের এক ছাত্রলীগ নেতাসহ চারজনকে আটক করেছে সিংড়া থানা পুলিশ। এসময় একটি একনালা বন্দুক, ৫রাউন্ড গুলি ও একটি ৫ফিট সামুরাই (হাসুয়া) উদ্ধার করা হয়। বুধবার রাতভর পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। সিংড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি সিংড়া পৌর শহরের বাংলাদেশ নৌবাহিনীর লেফটেনেন্ট (অবসরপ্রাপ্ত) মোজাম্মেল হকের বাড়ি চুরি হয়। এসময় তার লাইসেন্সকৃত বন্দুক ও ৫রাউন্ড গুলি সহ বিভিন্ন দামী জিনিসপত্র চুরি যায়। পরে শুক্রবার তিনি এবিষয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত নেয়ামুল আলমের নেতৃত্বে কলম নজরপুর গ্রামের মৃত আহম্মেদ আলী সর্দার এর বাড়িতে অভিযান পরিচালনা করে বাড়ির ভাড়াটে কলম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপার্থী ঈসা খান নাহিদ (২২) ও তার পিতা কলম ডিগ্রি কলেজের পিয়ন শওকত হোসেন বিপ্লব (৪৫) কে অস্ত্রসহ আটক করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পৌর শহরের কাটাপুকুরিয়া মহল্লার হাবিবুর রহমান হাবিব (১৬) ও তার পিতা রফিকুল ইসলাম (৪৫) কে আটক করে। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় অস্ত্র মামলা দয়ের করা হয়েছে।

নাটোরে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার: পিকআপ জব্দ

নাটোর প্রতিনিধি:নাটোরের বড়াইগ্রাম থেকে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। এসময় একটি পিকআপ জব্দ করা হয়। বুধবার রাত ৯টার দিকে উপজেলার গলাকাটা ব্রীজ এলাকায় এই ঘটনা ঘটে। ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম জানান, মহাসড়কে হাইওয়ে পুলিশের টহল দেখে নাটোর থেকে ঢাকাগামী পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৪-৬১৪৮) মহাসড়কে রেখে চালক ও হেলপার সটকে পড়ে। বিষয়টি হাইওয়ে পুলিশের সন্দেহ হলে পিকআপটিতে তল¬াসী চালানো হয়। এসময় পিকআপের ভেতরে ১৬০ বোতল ফেনসিডিল দেখে পিকআপটিকে জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসা হয়।

নাটোরে কৃষি উপকরণ বিতরণ

নাটোরে প্রতিনিধি:নাটোরের গুরুদাসপুরে বন্যায় ক্ষত্রিগ্রস্থ ক্ষুদ্র-প্রান্তিক পর্যায়ের কৃষকদের পুনর্বাসন কর্মকসুচির আওতায় এক হাজার কৃষককে রবিশস্য বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল বৃহষ্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় সাংসদ আবদুল কুদ্দুস ওই কর্মসুচির উদ্বোধন করেন। এসময় উপজেলা চেয়ারম্যান আবদুল আজিজ, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা আক্তার, ওসি দিলীপ কুমার দাস ও কৃষি কর্মকর্তা আব্দুল করিমসহ নেতৃস্থানীয়রা উপস্থিত ছিলেন। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সুত্রে জানা গেছে, পৌরসভাসহ উপজেলার ছয়টি ইউনিয়নের ক্ষতিগ্রস্থ কৃষকরা ওই পুনর্বাসন কর্মকসুচির ১২লাখ টাকার ওই সুবিধা ভোগ করছেন।

অধ্যক্ষ নাজমুল ইসলাম তালুকদার গ্রীন

নাটোরে প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলার রামশার কাজিপুরের মোঃ নজরুল ইসলামের বড় ছেলে এবং ডাঃ নাসির উদ্দিন তালুকদার কলেজের অধ্যক্ষ, নাটোর জেলা কলেজ শিক্ষক সমিতি ও নাটোর জিয়া পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নাজমুল ইসলাম তালুকদার গ্রীন (৫৪) বুধবার রাতে সোহরাওয়াদী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রেুর ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্ল¬াহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। বুধবার রাতেই ঢাকার শের-ই-বাংলা নগরে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। এতে তার চাচা সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু সহ ঢাকায় অবস্থানরত আত্মীয়-স্বজন ও দলীয় নেতাকর্মীরা অংশ নেন। বৃহস্পতিবার সকালে নলডাঙ্গায় তার কলেজে ও বাদ যোহর রামশার কাজিপুরে গ্রামের বাড়িতে এবং সবশেশে নাটোর উপশহর মাঠে বাদ আছর তার ৪র্থ জানাযা অনুষ্ঠিত হয়। মরহুমের লাশ নাটোর গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তান সহ অসংখ্য শুভাকাংখী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft