নির্বাচনী প্রস্তুতি নেয়ার নির্দেশ দিলেন এরশাদ

%e0%a7%a6%e0%a7%a7%e0%a7%a8এশিয়ানবার্তা: আগাম নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার দুপুরে রাজধানীর কাকরাইলে জাতীয় যুব দিবস উপলক্ষে আয়োজিত এক র‌্যালিতে অংশ নিয়ে এরশাদ বলেন, জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হবে কিনা, তা নিয়ে সংশয় রয়েছে। সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে না পারলে, সেই নির্বাচন অর্থহীন হয়ে পড়বে। এসময় যুবকদের বেকারত্বের কথা তুলে ধরে প্রশাসন ও নিয়োগ বাণিজ্যের সমালোচনা করেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত।

তিনি বলেন, ‘দেশের মানুষ শান্তিতে নেই। জানমালের নিরাপত্তা নেই। সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি। একটি কনস্টেবলের চাকরিতেও আজকাল ৮-৯ লাখ টাকা লাগে। বেকারত্ব, হতাশায় আজ যুব সমাজ বিপথগামী হচ্ছে। খোদ রাজধানীতে কোথায় মাদক বিক্রি হয় প্রশাসন তা জেনেও কোনো ভূমিকা নিচ্ছে না। নেশাগ্রস্ত হয়ে ‍যুবসমাজ ধ্বংস হয়ে যাচ্ছে।

‘জেলা পরিষদ নির্বাচনে অনেকেই যেতে চায়, আমরাও অংশ নিতে চাই। কিন্তু নির্বাচন কতটা সুষ্ঠু হবে- তা নিয়ে আমি সন্দিহান। কারণ ভোটকেন্দ্র দখল ও জালভোটের সংস্কৃতি এখনো রয়ে গেছে।’

যুব সংহতির কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের মাধ্যমে আমি ক্ষমতায় গিয়েছিলাম। আবার তোমাদের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই। এজন্য তোমাদের প্রতি আমার অনুরোধ, নির্দেশ দিচ্ছি, জনগণের কাছে যাও, তাদের ভালোবাসা অর্জন করো, আস্থা অর্জন করো। দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না, শক্তি অর্জন করো।

অন্যদের মধ্যে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, সাহিদুর রহমান টেপা, পার্টি চেয়ারম্যানের রাজনৈতিক ও প্রেস সচিব সুনীল শুভরায় এবং যুব সংহতির নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.