1. aknannu1964@gmail.com : AK Nannu : AK Nannu
  2. ariful.bpi2012@gmail.com : arifulweb :
  3. fshahjahan72@gmail.com : F Shahjahan : F Shahjahan
  4. angelhomefoundation@gmail.com : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. nchost_transfers@namecheap.com : namecheap :
  6. prodhan.it77@gmail.com : Arif Prodhan : Arif Prodhan
  7. support@itnuthosting.com : RM Rey : RM Rey
  8. farjanasraboni46@gmail.com : Farjana Sraboni : Farjana Sraboni
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:২২ অপরাহ্ন
সর্বশেষ বার্তা :
সিরাজগঞ্জ বাঘাবাড়ী বেড়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সরকারি গাছ কাটার হরিলুট সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত শিবগঞ্জে মহাস্থান যুবসংঘের উদ্যোগে মাদক বিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত গোদাগাড়ীতে বাটিক ও হ্যান্ড এমব্রয়ডারি প্রশিক্ষণ সমাপ্ত বিশিষ্ট অভিনেতা আলী যাকের আর নেই অর্থনৈতিক মুক্তি নারীর টেকসই উন্নয়ন শ্লোগানে সৈয়দপুরে দুইদিন ব্যাপী পণ্য প্রদর্শণী সাভারে চাকরির প্রলোভন দিয়ে ৫০ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চার প্রতারক চক্র আটক দিনাজপুরে শিশুপুত্রকে কুপিয়ে হত্যা করলো নেশাগ্রস্থ পিতা ম্যারাডোনার মৃত্যুতে কমিউনিস্ট পার্টি’র শোক ধামইরহাটে মোটর সাইকেল-ভটভটি মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

দ্রুত মাইগ্রেশনের দাবিতে রাস্তায় রাজশাহী শাহ মখদুম মেডিকেল কলেজের শিক্ষার্থীরা

  • Update Time : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১০ Time View


মঈন ্উদ্দীন: শিক্ষার্থীদের অন্য কলেজে স্থানান্তরে স্বাস্থ্য মন্ত্রাণালয়ের সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী শাহ্ মখদুম মেডিকেল কলেজের শিক্ষার্থী ও অভিভাবকরা। একই সঙ্গে শিক্ষার্থীদের সঙ্গে প্রতারণার দায়ে কলেজ কর্তৃপক্ষের দাবি জানিয়েছেন তারা। রোববার বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে শিক্ষার্থীরা এই মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে দুই শতাধিক শিক্ষার্থী ও তাদের অভিভবকরা অংশ নেন।
শিক্ষার্থীরা জানায়, সরকার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় শাহ্ মখদুম মেডিকেল কলেজ ২২৫ ছাত্র-ছাত্রীদের রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের অধীনে অন্যান্য বেসরকারি মেডিকেল কলেজ স্থানান্তর করার নির্দেশ দিয়েছে। স্বাস্থ্য মন্ত্রনালয়ের এই সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন করে ছাত্র-ছাত্রীদের শিক্ষা জীবন এগিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করতে হবে। কোনভাবেই এই সিদ্ধান্ত স্থগিত করা বাতিল করার যাবে না। এতে আমাদের শিক্ষা জীবন অনিশ্চিত হয়ে পড়বে বলে দাবি করেন শিক্ষার্থীরা।
তারা বলেন, মাইগ্রেশন প্রক্রিয়াকে বিলম্বিত করার জন্য কলেজ কর্তপক্ষ কিছু দালাল সহযোগী নিয়ে তাদের বিভিন্ন ভাবে ষড়যন্ত্র ও ভয়ভীতি প্রদর্শন করছে। তাদের মাইগ্রেশন কার্যক্রম যেন অতি দ্রুত সম্পন্ন করে মানহীন মেডিকেল কলেজ আর ভবিষ্যতে চলতে না পারে। বিষয়টি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তর ও প্রশাসনের কাছে শিক্ষার্থীরা কঠোর শাস্তির দাবি জানান।
প্রসঙ্গত, গত ২ নভেম্বর স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন উপ-সচিব স্বাক্ষরিত দু’টি চিঠি বৃহস্পতিবার (৫ নভেম্বর) কলেজে এসে পৌচ্ছে। একটি চিঠিতে ছাত্রভর্তি বন্ধ এবং অপরটিতে কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের রাজশাহী মেডিক্যাল কলেজের অধীনন্থ অন্য বেসরকারি কলেজে মাইগ্রেশনের ব্যবস্থ্য করার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া ২০১৪ সাল থেকে কলেজটিতে শিক্ষার্থী ভর্তি শুরু হয়। বর্তমানে সাতটি ব্যাচে ২২৫ জন শিক্ষার্থী রয়েছে। এর আগে ২০১৯ সালের মার্চে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে একটি তদন্ত হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com
Theme Customized By BreakingNews