1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

সিলেট জেলা পরিষদ নির্বাচনে যারা নির্বাচিত হয়েছেন

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬
  • ৩৫ Time View

01গোলাপগঞ্জ (সিলেট) থেকে আজিজ খাঁন: সিলেট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জয় পেয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট লুৎফুর রহমান। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ৭৯৬ ভোট। অন্যদিকে, লুৎফুর রহমানের নিকটতম প্রতিদ্বন্দ্বী এনামুল হক সরদার কাপ-পিরিচ প্রতীক নিয়ে ৫৫৩ ভোট পেয়েছেন। ১, ৩, ৮, ৯ ও ১৪ নং ওয়ার্ডের পুরুষ সদস্য পদে নির্বাচন স্থগিত করা হয়। এছাড়া সিলেট জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে সমান ১৭ ভোট পেয়েছেন গোলাম কিবরিয়া হিরা মিয়া (টিউবওয়েল) ও মো. মতিউর রহমান (হাতি)। তাদের দুজনের সমানসংখ্যক ভোট পাওয়ায় ওই ওয়ার্ডের ফল ঘোষণা করা হয়নি।

এদিকে  সিলেট জেলা পরিষদের ১০ ও ১১ ওয়ার্ডে শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। ১০ নং ওয়ার্ডে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চত্বরস্থ কোয়ালিটি স্কুল ও ১১নং ওয়ার্ডে উপজেলা চন্দরপুর আল-এমদাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ৯টায় থেকে দুপুর ২টায় পর্যন্ত ভোটারগণ তাদের ভোট প্রয়োগ করেন। জেলা পরিষদের সংরক্ষিত (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) ৪নং ওয়ার্ডে মহিলা সদস্য পদে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন হাসিনা বেগম (ফুটবল প্রতীক)। তার প্রাপ্ত ভোট (১২৫)। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, মহিলা আওয়ামীলীগ নেত্রী নাজিরা বেগম শিলা (হরিণ) পেয়েছেন (১০৬) ভোট।

১০ নং ওয়ার্ডে ৯৪জন ভোটারের মধ্যে ৯৩জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সাধারণ সদস্য পদে আওয়ামীলীগ নেতা রোটারিয়ান সায়্যিদ আহমদ সুহেদ (ব্যাট প্রতীক) (৩৭) ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থীদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হানিফ খান পেয়েছেন (২০) ভোট, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মনসুর আহমদ পেয়েছেন (১৫) ভোট, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাসান ইমাদ পেয়েছেন (৭) ভোট, আওয়ামীলীগ নেতা এডভোকেট নিমার আলী পেয়েছেন (৬) ভোট, উপজেলা বিএনপির নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান মামুন আহমদ রিপন পেয়েছেন (৪) ভোট, আব্দুল হান্নান (১) ভোট এবং সাংবাদিক সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন ও আব্দুল হক বাবুল মিয়া একটি ভোটও পাননি। এ কেন্দ্রে সদস্য পদে ৩টি ভোট বাতিল হয়েছে।

১১নং ওয়ার্ডে (গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের আংশিক) ১০৪ জন ভোটারের মধ্যে ১০৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সদস্য পদে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব (ঘুড়ি) ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। অপর প্রার্থীদের মধ্যে সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ হাছিন আহমদ মিন্টু (১৯) ভোট, আওয়ামীলীগ নেতা মাহমুদ আলী (১৬) ভোট, আব্দুল কাইয়ুম বিলু (১৬) ভোট, ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুৎফুর রহমান (১৫) ভোট, বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী রফিক উদ্দিন (১৪) ভোট, লায়েক আহমদ (১) ভোট ও সুফিয়ান আহমদ কোন ভোট পাননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft