1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১১ অপরাহ্ন
সর্বশেষ বার্তা :
সিরাজগঞ্জ বাঘাবাড়ী বেড়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সরকারি গাছ কাটার হরিলুট ইঞ্জিনিয়ারিং সিলেবাসে রামায়ন মহাভারত থাকলে কুরআন বাইবেল থাকবে না কেনো ? মসজিদের জমিতে শিবলিঙ্গ স্থাপন করে মন্দির বানানোর পাঁয়তারা নিজের হাতেই করুন নিজের জীবন বাঁচানোর পরীক্ষা পরীমনির হাতের মাঝে হৃদয়ের ভাষা খাড়ালেই ভোট দাঁড়ালেই এমপি : রাজনীতিতে নির্বাচনী দৌড়ঝাঁপ শুরু বিশ্বের মুসলিম স্কলারদের অভিনন্দন তালেবানদের : খুলাফায়ে রাশেদার দৃষ্টান্ত স্থাপনের আহবান পাকিস্তানের আগেই তালেবান সরকারকে স্বীকৃতি ভারতের মহাসমারোহে চলছে ফ্রি ফায়ার পাবজি ভুয়া খবরে লাইক শেয়ার কমেন্ট বেশি যে কারনে ধর্মের নামে ব্যবসা : ইমামতি ছেড়ে ২০ হাজার কোট টাকার মালিক মুফতি রাগীব হাসান

গাইবান্ধায় সাংবাদিক লাঞ্চিতের ঘটনায় মানববন্ধন ও সড়ক অবরোধ (ভিডিও)

  • Update Time : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০১৬
  • ১৯ Time View

ফারুক হোসেন/ আরিফ উদ্দিন:  দৈনিক জনতার গাইবান্ধা প্রতিনিধি ও স্থানীয় জনসংকেত পত্রিকার স্টাফ রিপোর্টার মিলন খন্দকারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও সড়কে কলম-ক্যামেরা রেখে অবরোধ কর্মসূচি পালন করেছে সাংবাদিকরা।

শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা শহরের ডিবি রোডের আসাদুজ্জামান মার্কেটের সামনে অনুষ্ঠিত কর্মসুচিতে জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রক্সি মিডিয়ার শতাধিক সাংবাদিক অংশ নেয়।

বক্তারা বলেন, জেলা সাব-রেজিস্ট্রি অফিস বর্তমানে দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। এখানে কোন সাংবাদিককে ঢুকতে দেওয়া হয়না। গাইবান্ধা দলিল লেখক সমিতির সভাপতি নুর-এ হাবিব টিটোন কিছু ভাড়াটিয়া সন্ত্রাসী সার্বক্ষনিক অফিসে রাখেন। ইতোপূর্বে দূর্নীতির খবর প্রকাশ করায় নুর-এ হাবিব টিটোন ও লোকজন সাংবাদিক মিলন খন্দকারের উপর হামলা ও মারধর করেন।

এ ঘটনায় চারজনকে আসামি করে সদর থানায় মামলা করেন মিলন খন্দকার। ঘটনার সঙ্গে জড়িত নুর-এ হাবিবসহ আসামিদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।

মানববন্ধন শেষে নুর এ হাবিব টিটোনসহ আসামিদেরকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবিতে সকল সাংবাদিকরা ট্রাফিক মোড়ের চৌমাথার সড়কে বসে কলম ও ক্যামেরা রেখে সড়ক অবরোধ করেন। পরে পুলিশ প্রশাসন ২৪ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় সাংবাদিকরা।

https://youtu.be/lUCh9cDTC7g

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft