1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৩ অপরাহ্ন
সর্বশেষ বার্তা :
সিরাজগঞ্জ বাঘাবাড়ী বেড়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সরকারি গাছ কাটার হরিলুট ইঞ্জিনিয়ারিং সিলেবাসে রামায়ন মহাভারত থাকলে কুরআন বাইবেল থাকবে না কেনো ? মসজিদের জমিতে শিবলিঙ্গ স্থাপন করে মন্দির বানানোর পাঁয়তারা নিজের হাতেই করুন নিজের জীবন বাঁচানোর পরীক্ষা পরীমনির হাতের মাঝে হৃদয়ের ভাষা খাড়ালেই ভোট দাঁড়ালেই এমপি : রাজনীতিতে নির্বাচনী দৌড়ঝাঁপ শুরু বিশ্বের মুসলিম স্কলারদের অভিনন্দন তালেবানদের : খুলাফায়ে রাশেদার দৃষ্টান্ত স্থাপনের আহবান পাকিস্তানের আগেই তালেবান সরকারকে স্বীকৃতি ভারতের মহাসমারোহে চলছে ফ্রি ফায়ার পাবজি ভুয়া খবরে লাইক শেয়ার কমেন্ট বেশি যে কারনে ধর্মের নামে ব্যবসা : ইমামতি ছেড়ে ২০ হাজার কোট টাকার মালিক মুফতি রাগীব হাসান

গোপালগঞ্জে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত (ভিডিও)

  • Update Time : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০১৬
  • ২১ Time View

09গোপালগঞ্জ থেকে হুসাইন ইমাম সবুজ: রুখতে হবে সন্ত্রাস-জঙ্গীবাদ, রাজাকার এই অঙ্গিকার সামনে নিয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হল জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। সোমবার বিকাল ৫ টায় গোপালগঞ্জ পুরাতন বাজার অফিসের সামনে থেকে বর্নাঢ্য এক আনন্দ র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

পরে সন্ধ্যায় আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সবার আয়োজন করা হয়। পৌরসভার মেয়র কাজী রিয়াকত আলী লেকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক

মাহবুব আলী খান, রিক্সা-ভ্যান শ্রমিক লীগের উপদেষ্টা পরিষদের সভাপতি ওমর মোল্লা, জেলা সভাপতি শেখ লিটন, সাধারন সম্পাদক আমিনুর রহমান প্রমুখ। এসময় অন্যান্নের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ ইনামুল হক, আকরাম আলী, আ: রাজ্জাক, মহিলা সম্পাদিকা জেসমিন আক্তার, কোষাধ্যক্ষ ইলিয়াস শেখ সহ অন্যান্ন নেতৃবৃন্দ।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন রিক্সা-ভ্যান শ্রমিক লীগের নেতাকর্মী দের নিয়ে প্রতিষ্ঠা বাষিকীর কেক কাটেন। এসময় জেলার বিভিন্ন থানা, উপজেলা ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

https://youtu.be/WMajxvTwwb0

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft