উৎসব মুখর পরিবেশে শেষ হল বগুড়ার আবাসন মেলা

01আব্দুল খালেক নান্নু: বগুড়ায় এক উৎসব মুখর পরিবেশে শেষ হল তিন দিন ব্যপী ৩য় তম আবাসন শিল্প মেলা। রোববার শেষ দিনে বিকেল বেলা থেকে রাত সাড়ে নটা পর্যন্ত মেলার আয়োজকদের মাঝে নানা কর্মসুচির মাঝেই ছিল এক উৎসবের আমেজ। আর এই সমাপনী উৎসব দেখার জন্য মেলায় আগত দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

সন্ধার পর এক দিকে বিদায় ঘন্টার সমাপনি অনুষ্ঠান চলছিল, অপর দিকে আবাসন মেলার প্যাভেলিয়ন গুল গুটিয়ে নেবার প্রস্তুতি চলছিল। সন্ধা সাড়ে ৭টা থেকে সমাপনি অনুষ্ঠানের ধারা ভাষ্য শুরু করেন সঞ্চালক মাহমুদুল হাসান। প্রথমেই মঞ্চে ডেকে আনেন বগুড়া রিয়েল এষ্টেট প্রাঃ লিঃ এর সভাপতি ও ট্রপিক্যল বিল্ডিং এ্যন্ড টেকনলজিষ্ট এর ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল করিম দুলাল, পরে সাধারন সম্পাদক রানার প্রপার্টিস লিঃ এর এমডি সাইরুল ইসলাম রানা মঞ্চে আসেন।

03-anowarএর পর মুক্তি যোদ্ধাদের ও আয়োজকদের সেরা অবদান রাখায় সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় সমাপনি বক্তব্য রাখেন আনোয়ারুল করিম দুলাল, সাইরুল ইসলাম রানা, সোহানুর রহমান সোহান, রেজাউল বারী ইসা প্রমুখ। বগুড়া রিয়েল স্টেট প্রপার্টিস লিঃ এর সভাপতি আনোয়ারুল করিম দুলাল জানান, বগুড়ায় এবারের আবাসন শিল্প মেলায় উত্তর বঙ্গের মানুষের মাঝে ব্যপক সাড়া পেয়েছে। ডিজিটাল বাংলাদেশে বগুড়া সহ উত্তরঞ্চলের মানুষ ঘরে বসেই একটি গর্বিত আবাসনের মালিক হবার  সুজোক আমরা করে দিয়েছি।

04-nnঅপর দিকে শাহসুলতান প্রপার্টিস প্রাঃ লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর সোহানুর রহমান সোহান বলেন,এবার মেলায় আমরা ৪৫ ভাগ প্রপার্টিস সেল করেছি। আসা করছি আমরা সব শ্রেনী পেশার মানুষ তার আয়ের উৎস থেকে একটি বাড়ির মালিক হবার সুজোগ আমরা করে দিচ্ছি। এবার ৩য় মেলা। আগামীতে আরও জাকজমক করে আবাসন মেলা করার চিন্তা আমাদের রয়েছে।

05mmএবারের মেলায় ট্রপিক্যল বিল্ডিং এ্যন্ড টেকনলজিষ্ট, রানার প্রপার্টিস প্রায়ভেট লিঃ, শাহ সুলতার প্রপার্টিস প্রাঃ লিঃ, সি ডি ডি হাউজিং লিঃ,ব্যসিক রিয়েল স্টেট লিঃ ইভানা প্রপার্টিস লিঃ, বিসি এল প্রপার্টিস লিঃ, মদিনা ডোর এ্যন্ড ফার্নিসার্স সহ ২২ টি ষ্ঠল বসেছিল।

02৯ ডিসেম্বর এক জমকাল আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়ে তা শেষ হয় ১১ ডিসেম্বর। বগুড়া রিয়েল এষ্টেট লিঃ এর উদ্যোগে তয় তম মেলায় আগত দর্শকদের মতামতে জানান, এই ধরনের আবাসন মেলা প্রতি বছর করা হলে সল্প মুল্যে একটি বাড়ির মালিক হবার শপ্ন পুরন হবে উত্তরঞ্চলের মানুষের। সমাপনি মেলায় বিশেষ আকর্শন ছিল সঙ্গিত সন্ধা। সেভেন হর্স এর সৌজন্যে এক মোনজ্ঞ সাংস্কৃকিত অনুষ্ঠানে গান পরিবেশন করেন দেশ বরেণ্য শিল্পি বৃন্দ। সব শেষে র‌্যফেল ড্র অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.