চুয়াডাঙ্গার বাজার অভিযান: আট প্রতিষ্ঠানে জরিমানা

01 চুয়াডাঙ্গা প্রতিনিধি: বাজার মনিটরিং অভিযানে চুয়াডাঙ্গা সদর উপজেলার রেলবাজার, বদরগঞ্জ ও সরোজগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন চুয়াডাঙ্গার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ সেলিমুজ্জামান। বুধবার সকালে ও মঙ্গলবার সন্ধ্যায় পৃথকভাবে এ অভিযান চালানো হয়।

বুধবার সকালে রেলবাজারের রহমান স্টোর, অন্যান্যা ফুড প্রডাক্টস, চুয়াডাঙ্গা ফুড প্রডাক্টস ও মৌসুমি ফুড প্রডাক্টসে অভিযান চালিয়ে জরিমানা করা হয় ৬ হাজার ৫০০ টাকা। এর আগেরদিন মঙ্গলবার সন্ধ্যায় বদরগঞ্জ বাজারের চায়না রেস্টুরেন্ট, সরোজগঞ্জের আবির সুইটস এন্ড রেস্টুরেন্ট, শিরিন স্টোর ও বাণিজ্য ভান্ডারে অভিযান চালিয়ে ৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত, বিক্রি এবং প্যাকেটজাত দ্রব্যের গায়ে উৎপাদনের তারিখ ও মূল্য লেখা না থাকার অপরাধে এ জরিমানা করা হয়।
অভিযান পরিচালনাকালে সহায়তা করেন কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মানিক আকবর ও বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.