গাইবান্ধায় ৯৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

09গাইবান্ধা থেকে আরিফ উদ্দিন: জেলা পরিষদ নির্বাচনের তফশীল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার পর্যন্ত গাইবান্ধায় ৯৯ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা সদস্যা ১৯ জন ও সাধারণ সদস্য পদে ৭৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক এ্যাড. সৈয়দ শামস-উল আলম হীরু, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ মনোনীত প্রার্থী ও জাসদ কেন্দ্রীয় নেতা এসএম খাদেমুল ইসলাম খুদি, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মন্ডল, সাঘাটার ঘুড়িদহ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতা ও আমিনুল ইসলাম দুদু মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

জেলা নির্বাচন অফিসার মো. শাহীনুর ইসলাম প্রামানিক এ তথ্য নিশ্চিত করে বলেন, আগামী ২৮ ডিসেম্বর গাইবান্ধা জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে গাইবান্ধা জেলার তিনটি পৌরসভা ও সাতটি উপজেলার ১শ ৯টি ওয়ার্ডকে ১৫টি কেন্দ্রে বিভক্ত করা হয়েছে। উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ ও পৌরসভার নির্বাচিত ১ হাজার ১শ ২৬ জনপ্রতিনিধিরাই এই নির্বাচনের ভোটাধিকার প্রয়োগ করবেন। এছাড়া ইলেক্টোরাল পদ্ধতিতে ভোট গ্রহন হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.