1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন
সর্বশেষ বার্তা :
সিরাজগঞ্জ বাঘাবাড়ী বেড়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সরকারি গাছ কাটার হরিলুট ইঞ্জিনিয়ারিং সিলেবাসে রামায়ন মহাভারত থাকলে কুরআন বাইবেল থাকবে না কেনো ? মসজিদের জমিতে শিবলিঙ্গ স্থাপন করে মন্দির বানানোর পাঁয়তারা নিজের হাতেই করুন নিজের জীবন বাঁচানোর পরীক্ষা পরীমনির হাতের মাঝে হৃদয়ের ভাষা খাড়ালেই ভোট দাঁড়ালেই এমপি : রাজনীতিতে নির্বাচনী দৌড়ঝাঁপ শুরু বিশ্বের মুসলিম স্কলারদের অভিনন্দন তালেবানদের : খুলাফায়ে রাশেদার দৃষ্টান্ত স্থাপনের আহবান পাকিস্তানের আগেই তালেবান সরকারকে স্বীকৃতি ভারতের মহাসমারোহে চলছে ফ্রি ফায়ার পাবজি ভুয়া খবরে লাইক শেয়ার কমেন্ট বেশি যে কারনে ধর্মের নামে ব্যবসা : ইমামতি ছেড়ে ২০ হাজার কোট টাকার মালিক মুফতি রাগীব হাসান

সিরাজগঞ্জসহ উত্তরাঞ্চলের ১৬ জেলায় পণ্য পরিবহন ধর্মঘট শুরু

  • Update Time : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬
  • ২৩ Time View

 

 

 

 

%e0%a6%aa%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%ac%e0%a6%b9%e0%a6%a8-%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ae%e0%a6%98%e0%a6%9fসিরাজগঞ্জ থেকে এইচ.এম মোকাদ্দেস: উত্তরাঞ্চলের ১৬ জেলায় সাত দফা বাস্তবায়নের দাবিতে বৃহস্পতিবার সকাল ছয়টা থেকে অনির্দিষ্টকালের জন্য পণ্য পরিবহন ধর্মঘট শুরু করেছেন উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংকলরি, কাভার্ডভ্যান ও পিকআপ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। এ সিদ্ধান্তের প্রেক্ষিতে সিরাজগঞ্জ জেলার অভ্যন্তরীণ রুটসহ সকল রুটে পণ্য পরিবহন বন্ধ রয়েছে।
গত ২০ নভেম্বর রাজশাহীতে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের এক সভায় ৩০নভেম্বরের মধ্যে তাদের সাত দফা দাবি আদায়ের আল্টিমেটাম দেয়া হয়। এ নিয়ে সর্বশেষ গত ২৭নভেম্বর বগুড়ায় আরেকটি সভা অনুষ্ঠিত হয়। এ সময় তাদের দাবি আদায় না হলে ১ডিসেম্বর থেকে উত্তরাঞ্চলের ১৬ জেলায় সড়ক মহাসড়কসহ অভ্যন্তরীণ সকল রুটে পণ্য পরিবহন বন্ধ রাখার ঘোষণা দেন।

এ ব্যাপারে সিরাজগঞ্জ ট্রাক ও ট্যাংলরী মালিক গ্রুপের সভাপতি নূর কায়েম সবুজ বলেন, এটি ধর্মঘট নয়। অবৈধ যানবাহন চলাচল বন্ধসহ সাত দফা দাবি আদায়ে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সিদ্ধান্তে পণ্য পরিবহন না করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
তিনি অনতিবিলম্বে ট্রাক, ট্যাংলরি, কাভার্ডভ্যান ও পিকআপ এর কাগজপত্র এবং ড্রাইভিং লাইসেন্স চেকিং করার নামে পুলিশী হয়রানি বন্ধ, ট্রাক, ট্যাংলরি, কাভার্ডভ্যান ও পিকআপ ভ্যানের বাম্পার সাইড এ্যাঙ্গেল এবং হুক খোলার সরকারি আদেশ প্রত্যাহার,  ট্যাক্স টোকেন, ফিটনেস, রুট পারমিটের বকেয়া সুদ মওকুফ, বিভিন্ন স্থানে স্থাপিত ওজন স্কেলের নামে চাঁদাবাজি ও হয়রানি বন্ধ, অবৈধ যানবাহন চলাচল বন্ধ, ড্রাইভিং লাইসেন্স নবায়নের ক্ষেত্রে হয়রানি বন্ধ ও নতুন ড্রাইভিং লাইসেন্স ও হ্যাবি লাইসেন্স সহজ শর্তে প্রদানের দাবি জানান। অন্যথায় পণ্য পরিবহন না করার সিদ্ধান্ত অব্যাহত থাকবে বলে তিনি উল্লেখ করেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft