গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাঁওতাল পল্লী পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ (ভিডিও)

02গাইবান্ধা থেকে ফারুক হোসেন: গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাপমারা ইউনিয়নের মাদারপুর সাঁওতাল পল্লী পরির্দশন করেন বিএনপি’র একটি প্রতিনিধি দল।  শুক্রবার সকালে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও প্রতিনিধি দলের প্রধান জয়নুল আবদিন ফারুকের নেতৃত্বে ৭ সদস্যের প্রতিনিধি দলে ছিলেন বিএনপি নেতা সাবেক মন্ত্রী আসাদুল হাবিব দুলু, গ্রাম বিষয়ক সম্পাদ ও জেলা বিএনপি’র সভাপতি আনিচ্ছুজ্জামান খান বাবু, অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, জয়ন্ত কুমার কু- অমলেন্দু দাস অপু, সুশীল বড়ুয়া প্রমুখ।

এসময় উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আব্দুল মান্নান মন্ডলসহ জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিনিধি দলের সদস্যরা পুলিশ ও চিনিকল শ্রমিক-কর্মচারীদের সংঘর্ষের ঘটনাস্থল পরিদর্শন এবং সাঁওতালদের বর্তমান অবস্থার খোঁজ খবর নেন। পরে এক সংবাদ সম্মেলনে জয়নুল আবদিন ফারুক বলেন, সরকারি দলের মদদে পুলিশের ছত্রছায়ায় ৬ নভেম্বর সাঁওতালদের উপর নির্যাতন চালানো হয়েছিলো।

আমরা ক্ষমতায় গেলে অক্ষরে অক্ষরে বিচার করা হবে। এ ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন সাবেক মন্ত্রী আসাদুল হাবিব দুলু। পওে ক্ষতিগ্রস্ত আদিবাসী সাঁওতালদেও মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ভক্-পপ: জয়নুল আবদিন ফারুক, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও প্রতিনিধি দলের প্রধান।
ভক্-পপ: আসাদুল হাবিব দুলু, সাবেক মন্ত্রী।

https://youtu.be/8OcHeo-Suu4

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.