টাঙ্গাইলের সন্তোষে ভাসানীর মাজারে আব্দুল্লাহ আল নোমান

000টাঙ্গাইল প্রতিনিধি: বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বিএনপি মুক্তিযোদ্ধাদের দল। প্রগতিশীল রাজনীতি, উৎপাদনের রাজনীতির দল। বিএনপি গনতন্ত্রে বিশ্বাসী। আর বিএনপিই এই দেশে আবারও গণতন্ত্র ফিরিয়ে আনবে। ১৯৭১ সালে যেভাবে স্বাধীনতা আনা হয়েছে, সেইভাবে
বিএনপি আবারও এই দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলের সন্তোষে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পন শেষে মাজার প্রাঙ্গণে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত এক শোক সভায় এই কথা বলেন।

নোমান আরও বলেন, এই দেশে এখন নির্বাচন হচ্ছে না, অথচ পার্লামেন্ট হচ্ছে। নির্বাচন বিহীন পার্লামেন্ট, ভোট বিহীন নির্বাচন এগুলো এই দেশের জনগণ সহ্য করবে না। তিনি বলেন, আওয়ামীলীগ চায়, বিএনপি তথা বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে একটি দক্ষিণপন্থী রাজনৈতিক দল হিসেবে বিবেচনায় এনে, সেটা মনস্তান্তিকভাবে জনগণের মাঝে ঢুকিয়ে দিতে যাতে জনগন সত্বস্ফুর্তভাবে আন্দোলনে যেতে না পারে।

ভাইস চেয়ারম্যান মওলানা ভাসানী সম্পর্কে তিনি বলেন, মজলুম জননেতা ভাসানী তাঁর কর্মে মাধ্যমে আজও মানুষের মাঝে বেঁচে আছেন। তার কর্মের জন্যই আজও মানুষ তাকে মজলুম জননেতা হিসেবে স্বরণ করে।

এসময় টাঙ্গাইল জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফকির মাহবুব আনাম স্বপনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান সামছুজ্জামান দুদু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম খান তোফা, সাংগঠিক সম্পাদক এ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ। এ সময় জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.