আয়কর বাড়লে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে: এমপি পলক

08সিংড়া(নাটোর) সংবাদদাতা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, রাজস্ব যত বাড়বে, দেশ ততো উন্নত হবে। আয়কর বাড়লে দেশ সমৃদ্ধির পথে আরো এগিয়ে যাবে। জনগনের টাকায় পদ্মা সেতু হচ্ছে, জনগনের টাকায় দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত আছে।

১৫ কোটি মানুষের দেশ বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে হলে আয়কর দিতে সকল নাগরিকদের প্রতি আহবান জানান তিনি। ১৫ লাখ লোক আয়কর দেয় অথচ ভিয়েতনামে বেশি আয়কর দেয় বিধায় যুদ্ধ বিধস্ত দেশ এগিয়ে গেছে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রথম থেকেই আয়কর দিয়ে আসছেন।

ব্যক্তিগতভাবে আমি ও ১৮ বয়স থেকেই আয়কর দেই। দেশের সচেতন নাগরিকদের আয়কর সংগ্রহ এবং আহরনে তথ্য প্রযুক্তি বিভাগ কাজ করছে।  প্রতিমন্ত্রী রবিবার নাটোরের সিংড়ায় ২ দিন ব্যাপি আয়কর মেলা উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ¦ জান্নাতুল ফেরদৌস।

এর আগে তিনি উপজেলা আইসিটি কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। পরে তিনি উপজেলা ভূমি অফিস,সিংড়া থানা, হাসপাতাল পরিদর্শন করেন। এসময় তিনি বৃক্ষরোপন করেন। এরআগে তিনি উপজেলার ২০ টি ভূমিহীন পরিবারের মাঝে খাসজমির ডিসিআর হস্তান্তর করেন। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.