ভবানীপুরে ফাইনাল খেলায় বগুড়ার শেরপুর ৫.০ গোলে বিজয়ী

09আব্দুল খালেক নান্নু: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর খেলা ঘরের উদ্যোগে ফাইনাল খেলায় সিরাজগঞ্জের রায়গঞ্জ বঙ্গবন্ধু ক্লাব কে ৫.০ গোলে হারিয়ে বগুড়ার শেরপুরের শাহ্ বন্দেগী বিজয়ী হয়েছেন। শুক্রবার বিকেলে এই ফাইনাল খেলাটি এক বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানের শুরুতে শিশু শিল্পি সাদমান একটি দেশের গানে নৃত্য পরিবেশন করে হাজার হাজার দর্শককে মাতিয়ে তোলেন। এরপর বিভিন্য আতবাজি ও বেলুন উড়িয়ে এবং কবুতর আকাশে উড়িয়ে অবমুক্ত করেন। খেলার শুরুতে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব তছির উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন প্রধান অতিথি আবুল কালাম আজাদ।

0-12-khelaবিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর থানার সাব ইনস্ পেক্টর আব্দুল মোজিদ, ভবানীপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আব্দুস সালাম প্রমুখ। ৬০ মিনিটের এই ফাইনাল খেলার শুরুতে হাফ টাইমে ২ গোল করেন শেরপুরের শাহ ন্দেগী ইউনিয়ন।

পরের সেকেন্ড টাইমে আরও ২টি গোল করার পর শেষ গোলটি করেন নাইজেরিয়ার খেলোয়াড়  স্টিফেন একটি অসাধারন গোলটি করে হাজার  হাজার দর্শকের মাঝে এক আনন্দের বন্যা বয়ে আনে। সব শেষে দুটি দলের চাম্পিয়ন ও রানার্সআপ খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

13-khela-ajad মাল্টি মিডিয়া অনলাইন  নিউজ পোর্টাল ,এশিয়ানবার্তা২৪ডটকম,  এর পক্ষ থেকে চিফ রিপোর্টার আব্দুল খাকে নান্নু রায়গঞ্জের বঙ্গবন্ধু ক্লাবকে রানার্সআপ টফি ও নগত ১০ হাজার টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও আগত অতিথি বৃন্দ।

এর পর শেরপুরের শাহ্ন্দেগী নুর এ সাকি ফুটবল একাদশকে এশিয়ানবার্তার চাম্পিয়ন টফি ও নগদ ৩০ হাজার টাকা অধিনায়কের হাকে তুলে দেন  ভবানীপুর খেলাঘরের সভাপতি মোঃ খয়রাত আলী ও সাধারন সম্পাদক আলমাহমুদ আকন্দ আলহাজ্ব সহ অতিথি বৃন্দ।

11-khelaএই খেলার ধারাভাষ্যে ছিলেন মোঃ মাসুদ রানা ও আলহাজ্ব তছির উদ্দিন সরকার। সব শেষে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এতে দেশের বরেন্য শিল্পিরা গান পরিবেশন করেন।

এদিকে এই খেলা কে কেন্দ্র করে গ্রামীন পল্লীর ইতিহাসখ্যাত ভবানীপুরের ফাইনাল খেলা দেখার জন্য অবসর দুপুরের ২টার পর থেকে মাঠের চার পাশে কানায় কানায় ভরে যায় হাজার ও দর্শকের এক জন সুমদ্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.