সিলেটের গোলাপগঞ্জে ডাকাত সর্দার শামীমকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

 

18গোলাপগঞ্জ (সিলেট) থেকে আজিজ খান: গত রোববার গভীর রাতে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল বশর মোহাম্মদ সদর উল্লাহ চৌধুরীর বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল সেট, স্বর্ণালঙ্কারসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যাবার ৭২ ঘন্টার মধ্যে, গোলাপগঞ্জ মডেল থানার তৎপরতায় ০১ নভেম্বর ভোর ৪.৩০ মিনিটের সময় এস আই মিজান  ও এ. এস আই সিরাজের নেতৃত্বে অভিযান চালিয়ে বাদেপাশা ইউপির কোনাগাও  গ্রামের মৃত ফরমান আলীর পুত্র ডাকাত সর্দার শামীমকে পাইপগান  ও এক রাউন্ড গুলিসহ আটক করা হয়।

ডাকাত সর্দার শামীম  মোহাম্মদ সদর উল্লাহ চৌধুরীর বাড়িতে তার ১০-১২ জনের  দল  নিয়ে দরজা ভেঙে বাসায় ঢুকে তাকে হাত-পা বেঁধে রেখে নির্যাতন  এবং তার পরিবার সদস্য সাথে খারাপ আচরন করেছে বলে নিজে স্বীকার করেছে। এলাকার লোকজনের  সাথে কথা বলে জানাযায়, সে রাতে ডাকাতি করার জন্য বের হত আর দিনে মাটির নিচে গর্তে  থাকত। তার চলাফেরা খুবই সন্দেহ জনক ছিল কিন্তু ভয়ে কেহ কোন কথা বলত না। এমনকি শামীমর বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

 

এ ব্যাপারে  গোলাপগঞ্জ থানার ওসি একে এম ফজলুল হক শিবলীর সাথে কথা বলার জানান, শামীমকে আটক করা হয়েছে, বাকি ডাকাতদের গ্রেফতারের জন্য পুলিশী তৎপরতা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.