1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : namecheap :
  6. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  7. [email protected] : RM Rey : RM Rey
  8. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
সোমবার, ২১ জুন ২০২১, ০৮:৩০ অপরাহ্ন
সর্বশেষ বার্তা :
সিরাজগঞ্জ বাঘাবাড়ী বেড়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সরকারি গাছ কাটার হরিলুট রোশানকে নিয়ে ইকবালের তিন ছবি ইতিহাসের পাতায় সলঙ্গা বিদ্রোহের মহানায়ক মাওলানা আব্দুর রশীদ তর্কবাগীশ বানেশ্বরে শীতার্তদের মাঝে এনসিসি ব্যাংকের কম্বল বিতরণ নতুন তিন সিনেমায় সাইমন-মাহি জুটি পুঠিয়ায় ট্রাক্টর ও কারের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম দুইজন ফুলবাড়ীতে কর্মজিবী আদিবাসীদের মাঝে আর্থিক অনুদানের চেক প্রদান দৌলতদিয়ায়-পাটুরিয়া ফেরি চলাচল বন্ধ, মাঝ নদীতে ৪ ফেরি রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডে প্রতিবছর কোটি টাকার উন্নয়ন করা হবে -প্রার্থী পলাশ ঘন কুয়ায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল আবারও বন্ধ নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় আহত নারীর মৃত্যু

আশীর্বাদ’ ছাড়লেন আজিজুল হাকিম সীমান্ত

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৭১ Time View

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :
২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এগুলোর মধ্যে অন্যতম হলো ‘আশীর্বাদ’। ছবিটিতে অভিনয়ের কথা ছিল অভিনেতা আজিজুল হাকিম সীমান্তর। তবে সিডিউল জলিতার কারণে সরকারি অনুদানে নির্মিত সিনেমা ‘আর্শীর্বাদ’ ছেড়ে দিলেন সীমান্ত। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এ ছবি দিয়ে প্রথমবার জুটি হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক জিয়াউল রোশান। কমেডিয়ান আজিজুল হাকিম সীমান্ত এরই মধ্যে বড় পর্দায় নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি তিনি এখন পরিচালনার সঙ্গে যুক্ত।

‘আশীর্বাদ’ ছবি প্রসঙ্গে সীমান্ত বলেন, গত বছর অনুদান পাওয়ার পর ছবিটি করার জন্য চুক্তিবদ্ধ হই কিন্তু সিডিউল জটিলতার কারণে ছবিটি ছেড়ে দিতে হচ্ছে। সবারই ইচ্ছে থাকে সরকারি অনুদানের ছবি করার। সেই ইচ্ছে থেকেই ছবিটি করার জন্য চুক্তিবদ্ধ হই। তবে চলতি বছরের জুলাই পর্যন্ত সিডিউল না থাকায় ছবিটি ছেড়ে দিতে হয়েছে। ছবির পরিচালক কে বিষয়টি জানিয়েছি। তিনি চেয়ে ছিলেন আমি ছবিটি করি।

সম্প্রতি সীমান্ত নির্মাণ করেছেন ‘হাসতে হাসতে’ শিরোনামের নতুন একটি নাটক। শীঘ্রই নাটকটি প্রচারে আসবে। পরিচালনার পাশাপাশি এই নাটকে অভিনয় করেছেন সীমান্ত। ২০১৩ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মধ্য দিয়ে কমেডিয়ান হিসেবে বড় পর্দায় অভিষেক হয় সীমান্তর। এরপর ‘বস টু’, ‘বাদশা’, ‘বিজলী’, ‘অ্যাকশন জেসমিন’, ‘শুটার’, ‘অন্ধকার জগত’ সহ মোট ৩০টি সিনেমায় অভিনয় করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com
Theme Customized By BreakingNews