1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

কোটি কোটি টাকা মেরে দিয়ে উধাও আলাদীনের প্রদীপ ও সিরাজগঞ্জশপ ডটকম

  • Update Time : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২ Time View

এশিয়ানবার্তা নিউজডেস্ক :  হাত বাড়ালেই টাকার খনি / আমরা সবাই জাদু জানি। এভাবেই লাগ ভেলকী লাগ আর ছু মন্তর ছু দিয়ে মগের মুল্লুকে চলছে হরিলুট কারবার।লোভী গ্রাহককে সর্বশান্ত করে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে প্রতারকরা উধাও হয়ে যাচ্ছে ।আর যারা ধরা পড়ছে তারা কামাই করা মাল  জামাই আদরে কামাই করা এভাবেই ই-ভ্যাালি,ই-অরেঞ্জের মত আরো সব ই-কমার্স প্রতিষ্ঠান গ্রাহককে সর্বশান্ত করে রাতারাতি উধাও হয়ে যাচ্ছে। এবার গেছে ‘সিরাজগঞ্জশপ’ ও ‘আলাদীনের প্রদীপ’।

ই-ভ্যালি, ই-অরেঞ্জের মতো এই দুই প্রতিষ্ঠানের বিরুদ্ধেও চটকদার বিজ্ঞাপন ও বিশাল ছাড়ের অফারের ফাঁদে ফেলে হাজার হাজার গ্রাহকের সঙ্গে প্রতারণা করার অভিযোগ উঠেছে।

সিরাজগঞ্জের ই-কমার্স প্রতিষ্ঠান সিরাজগঞ্জশপ.কম ও আলাদীনের প্রদীপে বিনিয়োগ ও পণ্যের অর্ডার করে অগ্রিম টাকা দিয়ে এখন বিপাকে পড়েছেন হাজারো গ্রাহক। গ্রাহকদের অভিযোগ, টাকা নিয়ে লাপাত্তা হয়েছেন প্রতিষ্ঠান দুটির কর্ণধারেরা, তালাবদ্ধ করে রাখা হয়েছে এ দুই প্রতিষ্ঠানের অফিস।

অনলাইন ব্যাংকিং নগদ’র মাধ্যমে টাকা ফেরত দেওয়ার কথা থাকলেও অ্যাকাউন্ট বন্ধ থাকায় এখন হতাশায় ভুগছেন এই দুই প্রতিষ্ঠানের লাখ লাখ বিনিয়োগকারীরা।

স্থানীয়রা জানান, সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলি ইউনিয়নের বেড়াবাড়ি গ্রামের স্বল্পশিক্ষিত তরুণ জুয়েল রানা জেলা প্রশাসনের লার্নিং অ্যান্ড আর্নিং প্রজেক্টের প্রশিক্ষণ নিয়ে গড়ে তোলেন ই-কমার্স প্রতিষ্ঠান সিরাজগঞ্জশপ.কম।

শহরের এম এ মতিন সড়ক ও কাঠেরপুল এলাকায় জাকজমকপূর্ণ দুটি অফিস নিয়ে জনবল নিয়োগ দিয়ে চটকদার বিজ্ঞাপন ও বিশাল ছাড়ের অফারের মাধ্যমে শুরু করেন বিনিয়োগ ও অর্ডারের অগ্রিম অর্থ আদায়। নিজে প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা হন ও স্থানীয় গণমাধ্যমকর্মী মাসুদ পারভেজকে করেন ব্যবস্থাপনা পরিচালক। প্রতিষ্ঠান চালুর পর অল্প সময়ে কোটিপতি বনে যান জুয়েল ও মাসুদ, শুরু হয় তাদের বিলাসী জীবনযাপন।

সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার নিভৃতপল্লীর সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মেহেদী হাসান মুন ও মাহমুদ হাসানও ঠিক একইভাবে গড়ে তোলেন ই-কমার্স প্রতিষ্ঠান আলাদীনের প্রদীপ। দেশের অন্যান্য ই-কমার্স প্রতিষ্ঠানের পাশাপাশি সিরাজগঞ্জশপ.কম ও আলাদীনের প্রদীপ প্রায় সোয়া চার লক্ষ অর্ডারের বিপরীতে সংগ্রহ করে অগ্রিম ২০৫ কোটি টাকা।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft