নওগাঁয় প্রতিবন্ধী, অসহায় ও হতদরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় প্রতিবন্ধী, অসহায় ও হতদরিদ্রদের মাঝে এক হাজার টি শীত বস্ত্র বিতরন করেছে অর্থনৈতিক ও সমাজ উন্নয়ন সংস্থা (ইসডো) নামে একটি বেসরকারী সংস্থা। আজ সকালে শহরের খলিশাকুড়ি এলাকায় সংগঠনটির অফিস প্রাঙ্গানে এর আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মুশতানজিদা পারভীন। এসময় অর্থনৈতিক ও সমাজ উন্নয়ন সংস্থা (ইসডো) এর নির্বাহী পরিচালক শহিদুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সংস্থার সভাপতি সাইফুল ইসলাম,কার্যনির্বাহী সদস্য ওয়াজেদা খাতুনসহ অত্র সংস্থার কর্মকর্তা কর্মচারী বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষার্থীদের নবীন বরণ সমাবেশ অনুষ্টিত

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি :২০১৮ শিক্ষাবর্ষে এস,এস,সি (ভোকেশনাল) নবম শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্টিত হয়েছে। আজ সোমবার সকালে শহরের কোমাইগাড়ী এলাকায় নওগঁাঁ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ মিলনায়তনে কলেজটি এর আয়োজন করে। এসময় নওগঁাঁ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ রমজান আলীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় অন্যান্যের মধ্যে কলেজের চিপ ইনট্রেক্টর মোবারক আলী , কলিমুদ্দীন সরকার, সিরাজুল ইসলাম,জুনিয়র ইনট্রেক্টর আব্দুল রাজ্জাক, ইনট্রেক্টর মোবারক আলী প্রাং সহ কলেজের ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মহিলার মৃত্যু, আহত ২

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি ঃনওগাঁর পতœীতলায় ট্রাকের চাপায় ভারতী রানী (৪২) নামের এক মহিলার মৃত্যু হয়েছে। ঘটনায় আর দুজন গুরুত্বর আহত হয়েছে।
আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলার নজিপুর -সাপাহার আঞ্চলিক সড়কের নজিপুর সরদার পাড়ার মোড়ে ট্রাকের চাপায় যাত্রীবাহী ব্যাটারি চালিত চার্জার ভ্যানের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী ভারতীর মৃত্যু হয। নিহত ভারতী রানী উপজেলার যতœীপতœী গ্রামের সুকুমার হালদারের স্ত্রী । আহত অপর দু’জন একই উপজেলার আদর্শগ্রাম খোকন (৩০), জাহেদা (৪০)।
পতœীতলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক খালিদ সাইফুল্লাহ জানান, আহতদের প্রথমে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাদের অবস্থার উন্নতি না হওয়াই রামেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।
পতœীতলা থানার ওসি মোজাহার হোসেন হতাহতের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.