বীরগঞ্জে চাকুরি জাতীয়করণের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

 

মো.নজরুল ইসলাম খান বুলু, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃদিনাজপুরের বীরগঞ্জে বাংলাদেশ শিক্ষক সমিতির উদ্যোগে চাকুরি জাতীয়করনের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ শিক্ষক সমিতি বীরগঞ্জ উপজেলা কমিটির উদ্যোগে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের চাকুরি জাতীয়করনের দাবীতে ১৪ জানুয়ারী রবিবার বেলা ১২টায় বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহরের পুরাতন শহীদ মিনার চত্তরে মানববন্ধন ও সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বাংলাদেশ শিক্ষক সমিতি বীরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি আব্দুল আজিজ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র রায়ের পরিচালনায় বক্তব্য রাখেন শিক্ষক নেতা গোলাম মোস্তফা (বটতলী), শহিদুল ইসলাম, কৃষœ চন্দ্র রায়, গোলাম মোস্তফা (ঝাড়বাড়ী), আলহাজ আহসান হাবিব, আলী আকবর জিন্না, হাসানুজ্জামান বাবুল, সহিম উদ্দিন, থানেশ^র রায়, খসবুল আলম, আব্দুর রশিদ প্রমুখ। উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক শাহিনুর ইসলাম এসময় একাত্ততা ঘোসনা করে চাকুরি জাতীয়করণ করতে সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন। ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে বিপুল সংখ্যক শিক্ষক, শিক্ষিকা ও কর্মচারীরা অংশ নেন।

বীরগঞ্জে আ’লীগ নেতার মাতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক

মো.নজরুল ইসলাম খান বুলু, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল খাইর এর মাতা ও বীরগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের অবঃ প্রাপ্ত শিক্ষক আলহাজ আব্দুল কুদ্দুস এর স্ত্রী আকলিমা বেগম (৭০) দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৩ জানুয়ারী শনিবার দুপুর ২টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহির———-রাজিউন। তিনি ৫ পুত্র ও ৪ কন্যার জননী ছিলেন। ১৪ জানুয়ারী রবিবার সকাল ১১টায় নিজপাড়া গ্রামের বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
আ’লীগ নেতা আবুল খাইর এর মাতার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মোঃ জাকারিয়া জাকা, বীরগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. খয়রুল ইসলাম চৌধুরী, সহ সভাপতি করিমুল হক চৌধূরী, যুগ্ন সাধারন সম্পাদক রাজিউর রহমান রাজু, শামীম ফিরোজ আলম,প্রভাষক নজরুল ইসলাম খান বুলু, নিজপাড়া ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক রহমত আলী, উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদক শাহিনুর ইসলাম, বিএনপি’র নেতা এরশাদুল হক, সুভাস দাস, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতা কর্মি ও শুভাকাংক্ষিরা উপস্থিত হয়ে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.