দামুড়হুদায় উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানে এমপি টগর 

মিরাজুল ইসলাম,চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ “উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চুয়াডাঙ্গার দামুড়হুদায় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহ¯পতিবার বেলা ১১ টায় দামুড়হুদা উপজেলা পরিষদ চত্তরে সারা দেশের ন্যায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে এই মেলার উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ থেকে উন্নয়ন মেলার বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালীতে অংশ নেন চুয়াডাঙ্গা-২ আসনের এমপি হাজী আলী আজগার টগর। র‌্যালীতে উপজেলার সকল অফিসের কর্মকর্তা কর্মচারি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার উদ্বোধন ঘোষনা করার পর উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে মেলা প্রাঙ্গনে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন নিয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের এমপি হাজী আলী আজগার টগর।
প্রধান অতিথির বক্তব্যে এমপি টগর বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার দেশে এমন কোন সেক্টর নেই সেখানে উন্নয়ন করেন নি। আজ দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের জোয়ার বইছে। যে আমেরিকা আমাদের দেশকে তলা বিহিন ঝুড়ি বলতো, সেই আমেরিকাও আজ আমাদের প্রশংসা করতে বাধ্য হচ্ছে। বিশ্ব ব্যাংকের টাকা ছাড়া পদ্মা সেতু করার কথা কেউ কল্পনাও করতে পারেনি। সেই পদ্মা সেতু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্ব ব্যাংকের কাছে মাথা নত না করে নিজের দেশের টাকায় তৈরী করছে। এছাড়া বিদ্যুৎ, রাস্তা ঘাট, স্কুল কলেজ, মাদ্রাসা, কল কারখানা সমস্ত কিছুর উন্নয়ন হচ্ছে।
তিনি আরও বলেন, বিএনপি সরকারের আমলে কৃষক সার তেলের জন্য মরতে হয়েছে। সারের তেলের (ডিজেল) অভাবে আমার দেশের কৃষকরা ঠিকমত চাষ করতে পারতো না। আজ আর কৃষককে সার তেলের জন্য কোথাও ছুটতে হয়না, খুজতে হয়না। এখন সার তেল কৃষককে খোজে।
আমি আমার নির্বাচনী এলাকায় প্রায় আড়াইশো কিলোমিটার রাস্তা পাকা করেছি। স্কুল কলেজের নতুন নতুন ভবন, ব্রীজ, কালভাট নির্মাণ করেছি। যা ইতি পূর্বের কোন সরকারের আমলে সম্ভব হয়নি। এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে আপনারা আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও এদেশের প্রধানমন্ত্রী করবেন।
উন্নয়ন সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন, উপজেলা আ.লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, দর্শনা পৌর আ.লীগের সভাপতি শহিদুল ইসলাম, পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের চেয়ারম্যান জাকারিয়া আলম, দামুড়হুদা সদর ইউনিয়ন আ.লীগের সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভা শেষে চুয়াডাঙ্গা-২ আসনের এমপি হাজী আলী আজগার টগর অন্যান্য অতিথিদের সাথে নিয়ে মেলা প্রাঙ্গনের প্রতিটি ষ্টল ঘুরে দেখেন। # #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.