সিংড়ার ছেলে সার্জেন্ট শামীমের আইজিপি পদক লাভ

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ ২০১৭ সালে ভাল ও সাহসিকতাপূর্ণ কাজের জন্য পুলিশ হেডকোয়ার্টাস কতৃক প্রদত্ত আইজিপি পদক ২০১৮ লাভ করেছে ডিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগে দায়িত্বরত সার্জেন্ট নাটোরের সিংড়ার এস এম শিহাব মামুন শামীম।
পুলিশ সপ্তাহ ২০১৮ এর তৃতীয় দিন দুপুরে রাজারবাগ পুলিশ লাইন মাঠে তাকে পদক প্রদান করেন,পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।
শিহাব মামুন শামিম নাটোর জেলার সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের শাহজাহান আলীর ছেলে। তিনি সার্জন্ট ব্যাচ ২০১১ তে যোগদান করেন। দীর্ঘ ৭বছর চাকুরি জীবনে তিনি ইতিপূর্বে ইউনিটে বিভিন্ন সময় ভাল কাজের জন্য ৩-৪ বার আর্থিক পুরষ্কার পেয়েছেন।
এর আগে ভারত, শ্রীলংকা, যুক্তরাজ্য গমনসহ টিমের সাফল্যে কাজ করেছেন। চাকুরীর পাশাপাশি তিনি বাংলাদেশ ক্যারম দলের সহকারী টীম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বিশ্ব ক্যারামে ৩য় ও সার্ক ক্যারামে বাংলাদেশ রানার আপ হয়েছিলেন। দেশের জন্য নিরলস ভাবে কাজ করে আরও সামনে এগিয়ে যেতে চান। তাই তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
শিহাব মামুন শামিম আইজিপি পদক লাভ করায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি,তার সহধর্মিনী আরিফা জেসমিন কনিকা,একান্ত ব্যক্তিগত সহকারী রুহুল আমিন সহ আরো অনেকে তাকে অভিনন্দন জানিয়েছে।

সিংড়ায় শীতার্ত প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পক্ষ পৌরসভার মহেশচন্দ্রপুর প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার ৫০জন প্রতিবন্ধীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা চত্বরে শীতবস্ত্র বিতরনের সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুব আলম বাবু,যুগ্ম সম্পাদক সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ, উপজেলা যুবলীগের সাধারণ কামরুল হাসান কামরান,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন, চলনবিল ফেসবুক সোসাইটির যুগ্ম মহাসচিব রাকিবুল ইসলাম,পৌর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি নাসিম সজিব, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনায়েদ হাসান জয়,গোল ই আফরোজ কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস বেলায়েত হোসেন,মহেশচন্দ্রপুর প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি আঃ সালাম প্রমুখ।

 

সিংড়ায় উন্নয়ন মেলা শুরু

সিংড়া (নাটোর) প্রতিনিধি: সারাদেশের মত নাটোরের সিংড়া উপজেলা কোর্টমাঠে উপজেলা প্রশাসেনর আয়োজনে শুরু হয়েছে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা। মেলা উপলক্ষে উপজেলা চত্বর থেকে সকালে একটি বর্নাঢ্য র‌্যালি শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিণ করে।
পরে উপজেলা কোর্টমাঠে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সরকার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক,সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস, বিশিষ্ট রবীন্দ্র গবেষক ড, আশরাফুল ইসলাম,নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বিশ^নাথ দাস কাশিনাথ সহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী ও পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।
আলোচনা সভায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের প্রামান্য চিত্র প্রদর্শিত হয়। শেষে উন্নয়ন মেলায় আগত ৪২টি স্টল পরিদর্শন করেন অতিথিরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.