1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

জামালপুরে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১: আহত ৫

  • Update Time : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬
  • ২৬ Time View

04 সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে দুইটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মিলন মিয়া (১৬) নামে এক শিক্ষার্থী নিহত ও আরো ৫ যুবক আহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া একুশের মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিলন মিয়া বয়ড়া ঈসরাইল আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। সে পাখিমারা গ্রামের মাদ্রাসা শিক্ষক আব্দুল আজিজ ঠান্ডুর ছেলে।

এ দুর্ঘটনায় গুরুতর আহতরা হলো উপজেলার পোগলদিঘা ইউনিয়নের ভবানিপুর গ্রামের মজিবরের ছেলে আরিফ (২০), বাদশা মিয়ার ছেলে আল-আমিন (২০) ও মোহাম্মদ আলীর ছেলে ফরহাদ (১৮) এবং পাখিমারা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সাগর (১৮) ও দুলালের ছেলে রায়হান (১৮)। এরমধ্যে রায়হানকে জেএফসিএল ক্লিনিক ও অন্যদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সুত্র জানায়, দুপুর ২টার দিকে একুশের মোড়ের দক্ষিণ পার্শ্বের মসজিদ রোডে মোটর সাইকেল দু’টির (নং ঢাকা মেট্টো হ-১৭-১৯১৮ ও জামালপুর মেট্টো হ-১২-৩৫২৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিক্ষার্থী মিলন মিয়া ঘটনাস্থলেই নিহত ও ৫ যুবক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তৃব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। হতাহতরা সবাই মোটর সাইকেল দু’টির আরোহী ও চালক ছিল। তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft