ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে এম রায়হান সভাপতি: শেখ সেলিম সাধারণ সম্পাদক

09ঝিনাইদহথেকে জাহিদুর রহমান তারিক: ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি ও দৈনিক বীরদর্পনের ভারপ্রাপ্ত সম্পাদক এম রায়হান সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বাসস, চ্যানেল আই এবং যায়যায়দিন পত্রিকার শেখ সেলিম  নির্বাচিত হয়েছেন।

বুধবার উৎসবমুখর পরিবেশে ঝিনাইদহ প্রেসক্লাবের ভিআইপি রুমে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি পদে (বিনা প্রতিদ্বন্দিতায়) লোকসমাজ ও দৈনিক দিনকালের স্টাফ রিপোর্টার, দৈনিক নবচিত্রের বার্তা প্রধান আসিফ ইকবাল কাজল, সহ-সম্পাদক পদে এসএ টিভি ও বণিক বার্তার ফয়সাল আহম্মেদ, ক্রীড়া সম্পদক পদে দি ইনডিপেনডেন্ট পত্রিকার আহম্মেদ নাসিম আনসারী এবং নির্বাহী পরিষদের ৬টি পদে যুগান্তর ও এনটিভির মিজানুর রহমান বাবুল, দৈনিক কালেরকন্ঠের জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদ, এটিএন বাংলার নিজাম জোয়ারদার বাবলু, মানবজমিনের আমিনুল ইসলাম লিটন, দৈনিক ভোরের ডাকের আব্দুল হাই ও বাংলাভিশন টিভির আসিফ ইকবাল মাখন।

মোট ৪৮ জন ভোটারের মধ্যে সব ভোটার তাদের ভোটারাধীকার প্রয়োগ করেন। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহন সম্পন্ন হয়। ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টুসহ সরকারী কর্মকর্তা ও বিভিন্ন দপ্তরের প্রতিনিধি ভোট গ্রহন প্রত্যক্ষ করেন। ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ঝিনাইদহ সরকারী নুরুন্নেহার মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সুষেন্দু কুমার ভৌমিক। তাকে সহায়তা করেন নারিকেলবাড়িয়া আমেনা খাতুন ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল আব্দুস সালাম ও জেলা জজ কোর্ট আইনজীবী এজিপি এড সুভাষ বিশ্বাস মিলন।

নির্বাচিত কর্মকর্তাদের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ মোবাইল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন। এছাড়া ঝিনাইদহ জেলা প্রশাসনের সরকারী কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক দলের নেতৃবৃন্দ ও জেলার উপজেলা পর্যায়ের প্রেসক্লাব এবং রিপোর্টার ইউনিট নবনিবর্ািচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.