দামুড়হুদায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ২ অবৈধ অস্ত্র ব্যবসায়ী আটক

001 চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থেকে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত অস্ত্র ব্যাবসায়ী  সন্ত্রাসী জয়নাল আবেদীন নফর (৩৭) এবং নাহারুল ইসলাম (৩৫) কে আটক করেছে পুলিশ।  সোমবার রাত আড়াইটার দিকে পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃত জয়নাল আবেদীন নফর দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর শহরের দক্ষিণ চাঁদপুর গ্রামের পুটে মল্লিকের ছেলে ও সাবেক পৌর কাউন্সিলর, নাহারুল ইসলাম একই উপজেলার পরানপুর গ্রামের শামসদ্দিন মন্ডলের ছেলে এবং দর্শনা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক।

পুলিশ জানায়, গত সোমবার রাতে দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ মোঃ ফকরুল আলম এর নেতৃত্বে একদল পুলিশ দর্শনা পৌর শহরের পৃথক এলাকায় অভিযান  চালিয়ে স্বরাষ্টমন্ত্রণালয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী জয়নাল আবেদীন নফরকে দক্ষিণ চাঁদপুর গ্রাম থেকে এবং নাহারুল ইসলাম কে পরানপুর গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে। বুধবার দুপুরে তাদেরকে চুয়াডাঙ্গা বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আদালত তাদেরকে চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরণ করেছে।
দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ মোঃ ফকরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা অস্ত্র ব্যবসা সহ বিভিন্ন অপকর্মের হোতা এবং স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.