1. [email protected] : AK Nannu : AK Nannu
  2. [email protected] : arifulweb :
  3. [email protected] : F Shahjahan : F Shahjahan
  4. [email protected] : Mahbubul Mannan : Mahbubul Mannan
  5. [email protected] : Arif Prodhan : Arif Prodhan
  6. [email protected] : Farjana Sraboni : Farjana Sraboni
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১০ অপরাহ্ন
সর্বশেষ বার্তা :
সিরাজগঞ্জ বাঘাবাড়ী বেড়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সরকারি গাছ কাটার হরিলুট ইঞ্জিনিয়ারিং সিলেবাসে রামায়ন মহাভারত থাকলে কুরআন বাইবেল থাকবে না কেনো ? মসজিদের জমিতে শিবলিঙ্গ স্থাপন করে মন্দির বানানোর পাঁয়তারা নিজের হাতেই করুন নিজের জীবন বাঁচানোর পরীক্ষা পরীমনির হাতের মাঝে হৃদয়ের ভাষা খাড়ালেই ভোট দাঁড়ালেই এমপি : রাজনীতিতে নির্বাচনী দৌড়ঝাঁপ শুরু বিশ্বের মুসলিম স্কলারদের অভিনন্দন তালেবানদের : খুলাফায়ে রাশেদার দৃষ্টান্ত স্থাপনের আহবান পাকিস্তানের আগেই তালেবান সরকারকে স্বীকৃতি ভারতের মহাসমারোহে চলছে ফ্রি ফায়ার পাবজি ভুয়া খবরে লাইক শেয়ার কমেন্ট বেশি যে কারনে ধর্মের নামে ব্যবসা : ইমামতি ছেড়ে ২০ হাজার কোট টাকার মালিক মুফতি রাগীব হাসান

বেড়ায় ভেজাল মসলার কারখানার মালিকের দণ্ড

  • Update Time : রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬
  • ১৫ Time View

07বেড়া(পাবনা ) প্রতিনিধি :মরিচের বদলে ধানের তুষ । সঙ্গে মেশানো হতো রং ও কেমিক্যাল । তৈরী করা হতো টাটকা রঙের মরিচের গুড়া । পরে বস্তাভর্তি গুড়া পাইকারি দরে বাজারজাত করতো প্রতিষ্ঠানটি । পাবনা বেড়া উপজেলা সদরের দক্ষিণপাড়া মহল্লায় গতকাল শনিবার র‌্যাব অভিযান চালিয়ে এমন একটি ভেজাল মশলা তৈরীর কারখানার সন্ধান পেয়েছে ।

পরে ভ্রাম্যমান আদালত কারখানার মালিককে দুইলাখ টাকা জরিমানা ও ছয়মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন । অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব -১২ পাবনা ক্যাম্পের কমান্ডার বিনা রানী দাস ও জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) হামিদুর রহমান । বিনা রানী দাস জানান , মো ঃ দেলোয়ার হোসেন দীর্ঘদিন ধরে ভেজাল মরিচের গুড়া তৈরী করে বাজারজাত করছিল ।

দুপুর ১২ টার দিকে কারখানাটিতে অভিযান চালানো হয় । পরে ভ্রাম্যমান আদালত কারখানা থেকে ২০ বস্তা ভেজাল মরিচের গুড়া জব্দ ও কারখানার মালিককে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
© All rights reserved © 2016-2020 asianbarta24.com

Developed By Pigeon Soft