নাটোরের বাগাতিপাড়ায় ৪ ইয়াবা ব্যবসায়ী আটক: প্রাইভেটকার জব্দ

01নাটোর থেকে আব্দুল মজিদ: নাটোরের বাগাতিপাড়ায় চারজন ইয়াবা ব্যবসায়ী আটক ও একটি প্রাইভেটকার জব্দ করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ওসমান গণী সঙ্গীয় ফোর্স নিয়ে দয়ারামপুরের তালতলা চাররাস্তা মোড় থেকে দিপেন্দ্রনাথ দাস, সবুজ আলী, ইউসূফ আলী, আব্দুল মান্নান নামে চারজন ইয়াবা ব্যবসায়ীকে বিক্রি করা অবস্থায় ৫৬ টি ইয়াবা ট্যবলেট সহ আটক করা হয়।

এসময় তাদের ব্যবহারের স্করোলা (ঢাকা মেট্রো-ক ০৩-৯৬৮৬) সাদা রং এর একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ। আটক দিপেন্দ্রনাথ দাস (২১) নওঁগা জেলার আত্রাই উপজেলার ভাঙ্গাজাঙগলা গ্রামের দিলিপ চন্দ্রের ছেলে। সবুজ আলী (২৪) একই গ্রামের  জালাল উদ্দিনের ছেলে। ইউসূফ আলী (২৪) সিংড়া উপজেলার বালুয়াবাসুয়া গ্রামের বাবলু সর্দারের ছেলে। গাড়ী ড্রাইভার আব্দুল মান্নান (২৪) একই উপজেলার দক্ষিনদমদমা গ্রামের মৃত কামাল শেখ এর ছেলে। পরে বাগাতিপাড়া মডেল থানায় মামলা হয় (মামলা নং ০৭ তারিখ-০৯-১২-১৬ খ্রিঃ)।

এব্যপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘উপজেলার দয়ারামপুরে (বাউয়েট) ইউনিভারসিটি এলাকায় ছাত্রদের মধ্যে তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যবলেট সরবরাহ করে আসছিল। আটক আসামীদের ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।’

বিষয়টি সম্পর্কে বাংলাদেশ আর্মি  ইউনিভারসিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর রেজিষ্টার কামরুজ্জামান বলেন, ‘আমরা আমাদের কোন ছাত্রদের বাহিরের কারো সাথে যোগাযোগ করার সুযোগ দেই না। আমাদের কোন ছাত্র এসবের সাথে জড়িত নয়। কোন মাদক ব্যবসায়ী যদি বলে থাকে তাহলে সেটা তার নিজস্ব ব্যপার। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.