নাটোরের বাউয়েট ক্যাম্পাসে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

07 নাটোর থেকে আব্দুল মজিদ: বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট), নাটোর এর স্থায়ী ক্যাম্পাস প্রাঙ্গণে ২য়, ৩য় ও ৪র্থ ব্যাচে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,  ‘তোমরা তরুণ, তোমাদের মধ্যে আছে অনেক শক্তি।

সেই শক্তিকে ভিত্তি করে থাকতে হবে দেশপ্রেম। তাহলেই এই শক্তিকে দেশ গড়ার কাজে লাগানো যাবে। শুধু ইঞ্জিনিয়ার হলে চলবে না, সাথে ভাল মানুষও হতে হবে।’  অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি। ইসিএসএমই কমান্ডেন্ট ও কাদিরাবাদ সেনানিবাসের স্টেশন কমন্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ অহিদুল ইসলাম তালুকদার, ইউজিসি মনোনীত বিশ^বিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. রুস্তম আলী, বাউয়েট এর একাডেমিক কাউন্সিলের সদস্য ও রুয়েট এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের

অধ্যাপক ইকবাল মতিন, কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, রেজিস্ট্রার মোঃ কামরুজ্জামান, ইইই অনুষদের ডিন ও আইসিই বিভাগের প্রধান প্রফেসর ড. রুবাইয়াত ইয়াসমিন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, সিএসই বিভাগের প্রধান প্রফেসর ড. মির্জা এ. এফ. এম. রশিদুল হাসান ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তাবৃন্দ।

বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল এএইচএম শহীদউল্লাহ, পিএসসি (অব.) অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন এবং প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিশ^বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.