বগুড়ায় ৪ দিনব্যাপি আবাসন মেলার উদ্বোধন: দর্শকের উপচেপড়া ভিড়

%e0%a7%a6%e0%a7%a6%e0%a7%a6%e0%a7%a6 আব্দুল খালেক নান্নু /খা‌লিদ হাসান: রিদম ইভেন্টের আয়োজনে ও বগুড়া রিয়াল এস্টেট এসোসিয়েশনের সহযোগিতায় ৪দিন ব্যাপি বগুড়ার আবাসন শিল্পের সর্ববৃহত প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে শহীদ টিটু মিলনায়তন চত্ত্বরে  বেলুন ও ফেস্টুন উড়িয়ে মেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন বগুড়া জেলা প্রশাসক মোঃ আশরাফ উদ্দিন। বগুড়া রিয়াল এস্টেট এসোসিয়েশনের সভাপতি ও ট্রপিক্যাল বিল্ডার্স টেকনোলজিস্ট এর এক্্রিউটিভ প্রেসিডেন্ট আনোয়ারুল করিম দুলালের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলান পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মোঃ মাসুদুর রহমান মিলন।
mela-mahbubআরও উপস্থিত ছিলেন বগুড়া রিয়াল এস্টেট এসোসিয়েশনের সাঃ সম্পাদক মোঃ সাইরুল ইসলাম, স সাঃ সম্পাদক মনজুর আলম, এশিয়ানবারতা২৪ডটকমের সম্পাদক মাহবুবুল মান্নান, র্সৈয়দ সোহেল আহমেদ লিটন, ইনামুল হক রঞ্জু, আতিকুর রহমান মিঠু, হাসমত আলী লিটন প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন রিদম ইভেন্টের প্রধান নির্বাহী প্রকৌশলী মাহমুদুল হাসান। মেলায় বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহনকারীদের মধ্যে রানার প্রপারটিজ লিঃ, ট্রপিকাল বিল্ডিং টেকনোলজিস লিঃ রিদম প্রোডাকশন, বেসিক লিঃ,
mela-1ক্যাসেল প্রপারটিজ, সিডিডি হাউজিং, এস এন টাইলস, শাহ সুলতান প্রপারটিজ লিঃ, জিএম প্রপারটিজ ইভানা ক্যাবল, ইন্টারিয়র মার্ট, সেপস এন্ড স্পেস উল্লেখযোগ্য। উক্ত মেলায় স্পন্সর করেন রানার প্রপারটিজ লিঃ, কো- স্পন্সর হিসেব শাহ সুলতান প্রপারটিজ, জিএম প্রপারটিজ এবং ইন্টারিয়র মার্ট।
melaআনোয়ারুল করিম দুলাল জানান, রাজধানী ঢাকার পরেই বগুড়ায় এবার দিয়ে ৪র্থ আবাসন মেলা। উত্তরঞ্চলের মানুষের সুবিধার জন্য এবং সল্প মুলে ও সহজ কিস্তির মধ্যে একটি বাড়ীর মালিক হবে এটাই আমাদের প্রচেস্টা। তিনি আরও জানান, প্রথম দিনে মেলায় আগত দশর্কের ভিড় লক্ষ করা গেছে। মেলায় প্রায় ১৪ টি স্টল বসেছে। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯টা পযর্ন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.