পলাশবাড়ীর কুমেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

 

 

 

 

1পলাশবাড়ী (গাইবান্ধা) থেকে এ টি এম কাজল হোসেন :  গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের কুমেদপুর ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। ম্যানেজিং কমিটির  অভিভাবক সদস্য ৪ পদের মধ্যে পুরুষ সদস্য পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সকাল ১০টা থেকে বিকেল ৩টা বিরতিহীন বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত নির্বাচনে ৩৫২ জন অভিভাবক সদস্য ভোটারের মধ্যে ২৪১ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। সোমবার ভোট গননা শেষে নির্বাচনী প্রিজাইডিং অফিসার ও নারায়নপুর ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জায়দুল হক। তন্মধ্যে মধ্যে মেহেদী হাসান লিটন ১৮৩ ভোট পেয়ে প্রথম ও আব্দুল লতিফ ভুট্টু  ১৬১ ভোট পেয়ে দ্বিতীয় হয়ে বিজয় লাভ করেছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা সদস্য তাহেরা বেগম ও নাজমা আক্তার মুক্তা নির্বাচিত হন। এদিকে পরাজিত প্রার্থীদের মধ্যে যথাক্রমে তাহানুর মন্ডল পেয়েছেন ৯৯ ভোট ও শাহ আলম আকন্দ পেয়েছেন ২৬ ভোট। এসময় হরিনাবাড়ী পুলিশ ফাঁড়ির আইসি নজরুল ইসলাম, প্রধান শিক্ষক ফরিদা বেগম, সাংবাদিকসহ সংশ্লিষ্টরা সার্বক্ষনিক নির্বাচন পর্যবেক্ষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.