সরিষাবাড়ীতে ছয় ইউপি সদস্যের শপথ গ্রহন

 

 

 

SAMSUNG CAMERA PICTURES

জামালপুর থেকে শহিদুল ইসলাম নিরব : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার স্থগিতকৃত তিনটি ওয়ার্ডের নবনির্বাচিত ছয়জন ইউপি সদস্যের শপথ গ্রহন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে ইউএনও সাইয়েদ এজেড মোরশেদ আলী তাদের শপথবাক্য পাঠ করান। শপথ গ্রহনকারী ইউপি সদস্যরা হলেন সাতপোয়া ইউনিয়নের হাসানুর রহমান স্বপন (১নং ওয়ার্ড) ও শিউলী আক্তার (১, ২ ও ৩নং সংরক্ষিত ওয়ার্ড), মহাদান ইউনিয়নের মজনু মিয়া (২নং ওয়ার্ড) ও

আসমা বেগম (৭, ৮, ও ৯নং সংরক্ষিত ওয়ার্ড) এবং ভাটারা ইউনিয়নের সুলতান মাহমুদ (২নং ওয়ার্ড) ও জাহানারা বেগম (১, ২ ও ৩নং সংরক্ষিত ওয়ার্ড)।
শপথ গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম জহুরা লতিফ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাকসুদ আলম, কৃষি কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, সাতপোয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, মহাদান ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান জুয়েল, ডোয়াইল ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন রতন প্রমুখ।
উল্লেখ্য, চলতি বছরের ২৮ মে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ওই তিন ইউনিয়নের ওয়ার্ডগুলোর ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা হওয়ায় নির্বাচন স্থগিত করে প্রশাসন। পরে গত ৩১ অক্টোবর ওই ওয়ার্ডগুলোর পুনরায় ভোট গ্রহন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.