পলাশবাড়ীতে অনির্দিষ্ট কালের জন্য কলম বিরতি-কর্ম বিরতি ও বিক্ষোভ সমাবেশ

 

 

 

00পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিস) এসোসিয়েশন পলাশবাড়ী উপজেলা শাখার উদ্যোগে তাদের চাকুরী স্থায়ীকরণের একদফা দাবী আদায়ের লক্ষ্যে সাব-রেজিষ্ট্রি অফিস চত্বরে  রোববার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য কলম বিরতি-কর্ম বিরতি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ এক্সট্রাা মোহরার (নকল নবিস) এসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি জয়নাল আবেদীন ও সাধারণ শহীদুল ইসলাম শহীদ স্বাক্ষরিত এক পত্রে জানা যায়, নকল নবিসদের স্কেলভূক্ত একদফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে গতকাল ৪ ডিসেম্বর ২০১৬ সকাল ৯টা থেকে একদফা দাবী আদায় না হওয়া পর্যন্ত নকল নবিস’রা অনির্দিষ্ট কালের জন্য কলম বিরতি-কর্ম বিরতি ও শান্তিপূর্ণ ভাবে বিক্ষোভ সমাবেশ পালন করবে। এছাড়াও এসকল নকল নবিসগণ ১৪ মাস যাবৎ পারিশ্রমিক না পাওয়ায় তাদের পরিবার-পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছে বলে তারা দাবী করে।

এরই ধারাবাকিতায় পলাশবাড়ী উপজেলা শাখার সাব-রেজিষ্ট্রি অফিসে কর্মরত এক্সট্রা মোহরার (নকল নবিস) নারী-পুরুষগণ  রোববার সকাল ৯টা থেকে সাব-রেজিষ্ট্রি অফিস চত্বরে কলম বিরতি-কর্ম বিরতি ও বিক্ষোভ সমাবেশ পালন করেন। শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে ১৯৭৩ সালের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ঘোষণার বাস্তবায়ন ও ১৯৮৪ সালে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঘোষিত প্রতিশ্রতির বাস্তবায়ন দাবী করে নকল নবিসদের চাকুরী স্থায়ীকরণের দাবীতে বক্তব্য রাখেন

, পলাশবাড়ী উপজেলা শাখার নকল নবিস এসোসিয়েশনের সভাপতি আহসান হাবীব শামীম, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ মুকুল, সিনিয়র সদস্য শেখ শামছুজ্জোহা আহম্মেদ হিটু, কোষাধ্যক্ষ সবুজ মিয়া, সদস্য আব্দুর রহমান, রেজাউল করিম, খাদেম হোসেন, জেসমিন বানু, রহিমা বেগম, আরেফা বেগম, রেবেকা বেগম ও রেহেনা বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.