গাইবান্ধার পলাশবাড়ীতে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

 

 

 
01পলাশবাড়ী (গাইবান্ধা) থেকে এটিএম কাজল হোসেন : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নে ডাঃ আজাদ রওশন ফাউন্ডেশনের উদ্যোগে রোববার দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।  দিনব্যাপী বেতকাপা ইউনিয়ন পরিষদে বিভিন্ন জটিল রোগসহ প্রাথমিক রোগের চিকিৎসা ও পরামর্শ প্রদান করেন প্রখ্যাত অর্থোপেডিক সার্জন ডা. শাহ্ মোঃ ইয়াকুব-উল-আজাদ।

এসময় গাইবান্ধা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর প্রধান, ইউপি চেয়ারম্যান ফজলুল করিম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ও বেতকাপা ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি আব্দুল গণি, সাধারণ সম্পাদক এবিএম শামছুল আলম সরকার, আওয়ামীলীগ নেতা আহসান হাবীব, ইউপি সচিব পরিতোষ চন্দ্র সরকার, রিপোটার্স ইউনিটির সভাপতি আবুল কালাম আজাদ, ইউপি সদস্য/সদসাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হাড়-জোড়, পঙ্গু ও বাতরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ও সার্জন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক ডাইরেক্টর ডা. শাহ্ মোঃ ইয়াকুব-উল-আজাদের নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. সায়াদ মিয়াসহ ঢাকা থেকে আগত ডাঃ শংকর মল্লিক ও ওয়াহেদুল ইসলাম ছাড়াও অন্যান্য চিকিৎসক ও কর্মচারী এসময় রোগীদের চিকিৎসাসহ প্রয়োজনীয় ওষুধ প্রদান করেন। ডাঃ আজাদ রওশন ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় পলাশবাড়ী উপজেলাসহ আশপাশের উপজেলাগুলোতে দীর্ঘদিন থেকে জনসাধরনের মাঝে ফ্রি চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান করে আসছেন।

এরই ধারাবাকিতায় ৩ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত পলাশবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনসাধরনের মাঝে ফ্রি চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.