পাবনার বেড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ

04বেড়া (পাবনা প্রতিনিধি) :পাবনার বেড়ায় ৬ নং জাতসাকিনি ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার ও জাল দলিল করে সন্তাসী বাহিনি দিয়ে জোরপুর্বকভাবে ইটভাটা জবর দখল করার অভিযোগ করেছে কাঁশিনাথপুর বাবুপাড়ার হাশমত ব্রিক ফিল্ডের মালিক হাশমত আলি । এলাকাবাসি ও থানার অভিযোগ সুত্রে জানাযায় , কাঁশিনাথপুর বাবুপাড়ার হাশমত আলির বেড়া উপজেলার আমিনপুর থানার সৈয়দপুর উজান কয়া গ্রামে হাশমত ব্রিক ফিল্ড নামিয় একটি ইট ভাটা পরিচালনা করছিল। ব্যবসার প্রয়োজনে কিছু ব্যবসায়ির নিকট সে দেনা হয় ।

আর সেই সুযোগের সৎ ব্যবহার করে পাওনাদারদের উস্কানি দিয়ে বিভিন্ন সময় হাসমত ও তার পরিবারের উপর হামলা ও প্রাণনাশের হুমকি প্রদান করে এরই জের ধরে গত ২৬-১১-২০১৬ ইং তারিখে হাসমত ব্রিকফিল্ডে গিয়ে ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক বাবুসহ তার ভাই ক্যাডাররা হাশমত ব্রিক ফিল্ডের মালিক হাশমত আলি ও তার ভাইদের উপর হামলা করে এতে দুই তিন জন গুরুতর আহত হয় তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তাদেরকে বেড়া হাসপাতালে ভর্তি করা হয় । পরে অবস্থার অবনতি হলে একজনকে পাবনা ও আরেক জনকে ঢাকা রিফার্ড করা হয় ।এ ব্যাপারে হাসমত আলী আমিনপুর থানায় মামলা করতে গেলে ওসি মামলা না নিয়ে তাদেরকে বের করে দেয় ।

পরে হাশমত আলী বাদি হয়ে গত ২৯-১১-১৬ ইং তারিখে পাবনা কোর্টে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করে । মামলা নং-জি আর ৭/১৬ । আরোজ আলীর থানার অভিযোগ সুত্রে জানাযায়, ২৮-১১-১৬ ইং তারিখের অভিযোগে তিনি লেখেন সে ও চেয়ারম্যান রেজাউল হক বাবু সহ আরো দুইজন ২০১৩ সাল থেকে ভাটার মালিক ও ৩০-১১-১৬ ইং তারিখের অভিযোগে তিনি লেখেন সে একজন কয়লা ব্যবসায়ি এবং ভাটার মালিক হাসমত আলীর নিকট থেকে সে কয়লার টাকা পাবে ।

এবং হাসমত আ্লী বলেন যে স্বাক্ষর গুলো ওই সব কাগজে তা আমার নয় শুধুমাত্র লিজের চুক্তিনামার স্বাক্ষরটা আমার সুষ্ঠ তদন্ত হলে  সত্য বেরিয়ে আসবে ।আমার কাছ থেকে যারা টাকা পাবে তাদের ধীরে ধীরে টাকা পরিশোধ করা হবে । এব্যাপারে আমিনপুর থানার ওসি তাজুল হুদা জানান বিষযটি আমি জানি তদন্ত সাপেক্ষে কাগজ পত্র দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.