হিরো আলম এর অপরাধ নাটকের সুটিং সম্পন্ন

07কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরের যমুনা নদীর পাড়ে মিনি এফডিসির লোকেশনে চিত্রায়িত হলো মাদক, ইভটিজিং, সন্ত্রাস-জঙ্গিবাদ, যৌতুক ও বাল্যবিয়েবোধ কল্পে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নির্মিত হচ্ছে নাটক ‘অপরাধ’।

মঙ্গলবার দুপুরে অপরাধ নাটকের লেখক অধ্যাপক ও সাংবাদিক আব্দুল জলিল এ কথা জানান। তিনি জানান, প্রায় ২৫ বছর ধরে যমুনার পাড়ের ভান্ডারবাড়ি গ্রামে নিজ জন্মভূমিতে নিজস্ব অর্থায়নে মিনি এফডিসি গড়ে তুলেছেন খ্যাতিমান চিত্র পরিচালক আবু সাইদ। এখানে প্রাকৃতিক পরিবেশে মনপুরা সিনেমাসহ অসংখ্য নাকট-সিনেমা চিত্রায়িত হয়েছে।

এই লোকেশনে সাত দিন ধরে চিত্রায়িত হলো অপরাধ নাটক। নাটকের কাহিনী গড়ে উঠেছে সমাজ অবক্ষয়ের অন্যতম কারণ বাল্যবিয়ে, ইভটিজিং, মাদক, যৌতুক ও জঙ্গিবাদের কুফলের ভয়াবহতা ও করুণ পরিণতিকে ঘিরে। কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকারের আর্থিক সহায়তায় নাট্যকার জাহিদ হাসান সাগরের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন মাযহারুল মজনু।

নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত নায়ক হিরো আলম, টিভি অভিনেত্রী কনক, তুসি, নির্মাতা ও অভিনেতা বাবুল হাসান, নৃত্যশিল্পী যুথি, আবদুল জলিল, মনপুরা সাগর, লিমন হেলাল, জাহিদ হাসান সাগর, আব্দুল কাদের, শাহিন, কল্লোল, বিপ্লব, তুসি, শামীম, কিং খান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.