দিনাজপুরের বড়পুকুরিয়ায় কয়লাখনির চাইনিজের রুম চুরি : ২ চোর আটক

 

 

 

atok-atok-1দিনাজপুর থেকে মোঃ আসাদুজ্জামান আসাদ: দিনাজপুরের পার্বতীপুর বড়পুকুরিয়ায় কয়লাখনির চাইনিজের রুম চুরি ২ চোর আটক। ঘটনার বিবরণে জানা যায়, গত ২৮শে নভেম্বর দুপুর সাড়ে ১২টায় এম এন পি বিল্ডিং এর ডি-২০১ নং রুম এর তালা ভেঙ্গে চুরি সংগঠিত হয়।

পরবর্তীতে সিসি টিভি ফুটেজ দেখে কয়লা খনির নিরাপত্তা কর্মকর্তাদের সমন্বয়ে পার্শ্ববতী বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের সহযোগীতায় কয়লা খনির পার্শ্ববতী গ্রাম রামভাদ্রপুরের খনিতে চায়না শ্রমিক মোঃ আশরাফুলকে গতকাল রাত সাড়ে ১২টায় খনি থেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের পর চৌপতি গ্রামের বাবুকে চুরির সঙ্গে জড়িত থাকায় তার নিজ বাড়ী থেকে আটক করে বড়পুকুরিয়া পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপক প্রশাসন  মোহাম্মদ আনিসুর রহমান, উপ ব্যবস্থাপক হাসিনুর রহমান ও সহকারী ব্যবস্থাপক আল আমিনের সঙ্গে কথা বললে তারা জানান, চাইনিজ এর রুম চুরি হয়েরেছ সেই রুমে চাইনিজ এর দুটি বিদেশী মোবাইল সেট ও নগদ ১০হাজার টাকা চোরেরা চুরি হয়েছে। এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে।

চুরির ঘটনার বিষয়ে বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফেরদৌস আলম জানান, চুরি ঘটনার সহিত জড়িতদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে। পরে আসামীদের স্বীকারোক্তি মতে তাদের হেফাজতে থাকা চুরি যাওয়া মোবাইল ফোন দুটি উদ্ধার করা হয় এবং চুরি ঘটনার বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.