জেলা পরিষদ নির্বাচনে নীলফামারীতে আওয়ামীলীগর প্রার্থী মনোনীত

13নীলফামারী প্রতিনিধি: আসন্ন-২৮শে ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে দেশের ৬১টি জেলার প্রশাসক পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের তালিকা চুরান্ত করা হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ চুরান্ত সিদ্ধান্ত হবার পর তা ঘোষনা করা হয়। আওয়ামীলীগের ঘোষিত মনোনীত প্রার্থী তালিকা অনুযায়ী জেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর বর্তমান সফল জেলা পরিষদ প্রশাসক,আওয়ামীলীগের পরিক্ষিত সৈনিক,মাঠ পর্যায়ের তৃনমুল নেতাকর্মীদের আস্হাভাজন ব্যক্তি, আওয়ামীলীগের দুর্দিনের ও বর্তমানের জেলা সাধারন সম্পাদক এ্যাডঃমমতাজুল হক কে দলীয় প্রার্থী মনোনীত করে তার নামও ঘোষনা করা হয়।

আর তা শুক্রবার রাতে বিভিন্ন গনমাধ্যমে প্রচার হবার পরই তাৎক্ষনিক ভাবে নিজেদের পছন্দের প্রিয় মানুষটির নাম জানতে পেরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনীত প্রার্থীকে অভিনন্দন জানিয়ে খুশিতে উল্লাসিত হয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেছেন ডিমলা উপজেলার সাবেক ছাত্রলীগ নেতারাসহ বর্তমান ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,আওয়ামীলীগ ও-এর বিভিন্ন অঙ্গসংগঠন গুলোর নেতাকর্মীগন।

শুক্রবার রাতে প্রার্থী ঘোষনা শেষ হতে না হতেই উপজেলার প্রান কেন্দ্র শহীদ মিনার চত্তর(কাউসার বাজার) হতে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান মোড় প্রদক্ষিন শেষে পুনরায় সেখানে ফিরে এসে সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হয়।উক্ত আলোচনায় বক্তব্য রাখেন,ডিমলা সদর ইউনিয়নের চেয়ারম্যান,আওয়ামীলীগ নেতা-আবুল কাসেম সরকার,বালাপাড়া ইউপি চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক-জহুরুল ইসলাম ভুইয়া।

উক্ত আনন্দ মিছিল ও আলোচনায় উপস্হিত ছিলেন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক-মাজহারুল ইসলাম লিটন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা-ফিরোজ সরকার,আতাউর রহমান আতা,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক-ফেরদৌস পারভেজ,উত্তম কুমার রায়, সাংগঠনিক সম্পাদক-মহিনুল ইসলাম সুজন,উপজেলা  শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক-হামিদুল ইসলাম ভুইয়া,জেলা পরিষদ স্কুল এন্ড কলেজের শিক্ষক-সারোয়ার জাহান

সোহাগ, জেলা ছাত্রলীগের সম্পাদক-সাইয়েন কাদীর কানন,ডিমলা উপজেলা ছাত্রলীগের সভাপতি-আবু সায়েম সরকার,সাধারন সম্পাদক-জালাল উদ্দিন স্বাধীন,সাংগঠনিক সম্পাদক-ইরফান আহম্মেদ মিঠু, সহসভাপতি-হাবীবুর রহমান ডালিম,যুগ্ন সাধারন সম্পাদক-আমিনুর রহমান,ডিমলা ইসলামীয়া কলেজ ছাত্রলীগের সভাপতি-লেবু ইসলামসহ অনেকেই।

আলোচনা শেষে নেতাকর্মীগন মিষ্টি বিতরন করেন। এদিকে খবর নিয়ে জানা গেছে, মনোনীত প্রার্থীর নাম ঘোষনার পর নীলফামারী সদরেও আনন্দ মিছিল করেছেন স্ব-দলীয় আনন্দিত নেতাকর্মীগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.