বগুড়ার শেরপুর থানা চাউল কল মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

10শেরপুর (বগুড়া) থেকে আব্দুল ওয়াদুদ: শেরপুর থানা চাউলকল মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আব্দুল কুদ্দুস ভূঞা (দেয়ালঘরি) প্রতিক নিয়ে ২০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি আবু তালেব আকন্দ (চেয়ার প্রতিক পান ১৪৩ ভোট) ও সেক্রেটারী পদে আব্দুল হামিদ (মাছ) প্রতিক নিয়ে ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদন্দি শাহীনুর আলম (মই) প্রতিক পান ১৫৬ ভোট।

প্রাপ্ত তথ্যে জানা যায়, গত ২৬ নভেম্বর শনিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। ভোট গণনা শেষে সন্ধা ৭ ঘটিকায় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাডভোকে শাহজাহন আলী তালুকদার নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।

এছাড়াও অন্যান্য বিজয় প্রার্থীরা হলেন সহ-সভাপতি পদে এনামুল হক (খেজুর গাছ প্রতিক নিয়ে ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি সাইদুর রহমান (টেবিল প্রতিক নিয়ে পান ১৬১ ভোট), যুগ্ন সম্পাদক পদে আলীমুল রেজা (দোয়াত কলম) প্রতিক নিয়ে ১৫২ ভোট পেয়ে নির্বাচত। তার

নিকটতম প্রতিদন্দি মাসুদ রানা (আনারস প্রতিক পান ১০৪ ভোট), সাংগঠনিক সম্পাদক হানিফ উদ্দিন মোরগ প্রতিক নিয়ে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত। তার নিকটতম প্রতিদন্দি সিরাজুল ইসলাম (মোটরসাইকেল) প্রতিক নিয়ে পান ১৬৮ ভোট। কার্যনির্বাহী সদস্য পদে আলহাজ্ব আব্দুল লতিফ (হাতপাখা প্রতিক নিয়ে ২২৬ ভোট ও জহুরুল ইসলাম বালতি প্রতিক নিয়ে ২১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.