নাটোরে নিমার্ণাধীন বাড়ির ২০ টন রড লুটপাট: অভিযুক্তরা ধরা ছোয়ার বাইরে

pi-01 নাটোর থেকে আব্দুল মজিদ:  নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরা ইউনিয়নের পারকুল গ্রামে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে একটি নির্মাণাধীন পাকা বাড়ির দেওয়াল ভেঙ্গে ২০ টন রড ও দেড়শ বন্তা সিমেন্ট লুটপাটের ঘটনা ঘটেছে।

স্থানীয় সাইফুল ইসলাম নেতৃত্বে ১০ থেকে ১২ জন সন্ত্রাসীরা স্থানীয় গ্রাম্য পশু চিকিৎসক সোলেমান আলীর বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারী সন্ত্রাসীরা বাড়ি ঘর ভাংচুর করে বাড়ি নির্মাণের জন্য রাখা ২০ টন রড, দেড়শ বস্তা সিমেন্ট, একটি ধান ভাঙ্গানোর মেশিন ও নগদ টাকা সহ আনুমানিক ২০ লাখ টাকার সম্পদ লুটে নিয়ে যায়।

এ ব্যাপারে সোলেমান আলী বাদী হয়ে অভিযুক্ত একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে সাইফুল ইসলাম সরদার, সাইদুল সরদার, জাহিদুল সরদার, ইয়াদুল সরদার, কাজেম আলীর ছেলে বোরহান উদ্দিন ও কবেজ আলীসহ ১৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার করে নাই। উল্টো প্রভাবশালী এসব ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করায় বিপাকে পড়েছেন সোলায়মান আলী ও তার পরিবারের সদস্যরা।

02তারা এখন গোপনে অন্যের বাড়িতে অবস্থান করছেন। এ সব অভিযোগের বিষয়ের কথা বলার জন্য বার বার চেষ্টা করেও অভিযুক্তদের পাওয়া যায়নি। গত তিন দিনেও অভিযুক্তরা কেউ আটক হয়নি। এ ব্যাপারে জানতে চাইলে নলডাঙ্গা থানার ওসি মোস্তাফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিনি লিখিত অভিয়োগ পেয়েছেন এবং দ্রুতই আসামীদের আটকের ব্যবস্থা গ্রহন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.