২০১৯ সালের জাতীয় নির্বাচনকে আমাদের চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে: এমপি গোপাল

05 বীরগঞ্জ (দিনাজপুর) থেকে মোঃ নজরুল ইসলাম খান বুলু: জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, গ্রাম বাংলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলোয় আলেকিত হচ্ছে বাংলাদেশ। শুধু বিদ্যুতের আলোয় আলোকিত নয় দেশের প্রত্যেকটি ক্ষেত্রে সার্বিক উন্নয়নের জোয়ার বইছে। আর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর ৮ বছরে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে যা দেশ স্বাধীন হওয়ার ৪৪ বছরে বিগত কোন সরকার করেন নি।

আর আওয়ামীলীগ সরকার যা প্রতিশ্রুতি দেয় তা বাস্তবায়ন করে। আর এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ২০১৯ সালের জাতীয় নির্বাচনকে আমাদের চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। সেজন্য তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের সংগঠিত করে জনগনের কাছে যেতে হবে। আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিনত করতে হলে আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

১২ নভেম্ববর শনিবার রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ২নং পলাশবাড়ি ইউনিয়নে ব্রাহ্মণভিটা উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথর বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে ব্রাহ্মণভিটা উচ্চ বিদ্যালয় এর শহীদ মিনার এবং ব্রাক্ষণভিটা, পলাশবাড়ী, মাহাতাবপুর, পলাশবাড়ীর ঠশাকালি, লাল পাড়া, ডাবরা জিনেশ্বরী, চিলকুড়া মোট ৭টি গ্রামের ৪৫৬ টি বাড়ীতে ১ কোটি ৮৩ লক্ষ ৪৩ হাজার ব্যয়ে বিদ্যুৎ সংযোগ এর উদ্বোধণ ও ৬২ লক্ষ টাকা ব্যয়ে ভবানীডাঙ্গা হাট হতে গড়েয়া (জিসি) ভায়া ঝলঝলি ১২শ মিটার সড়কের ভিত্তি প্রস্তর এবং ৩৫ লক্ষ টাকা ব্যয়ে ঝলঝলি আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উর্দ্ধমূখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি মনোরঞ্জন শীল গোপাল।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলাকার পরিচালক প্রভাষক বদিউর রহমান এর সভাপতিত্বে ২নং পলাশবাড়ি ইউনিয়নে আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক মো. ইব্রাহিম শাহ্ এর পরিচালনায় বিশাল জনসভায় বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মোমিনুর রহমান বিশ^াস, বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাস আহাম্মেদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, ২নং পলাশবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. জুয়েলুর রহমান জুয়েল, ১১নং মরিচা ইউনিয়নের চেয়ারম্যান মো. আতাহাউর ইসলাম চৌধুরী হেলাল ও ২নং পলাশবাড়ি ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তাক আহেম্মদ সিদ্দিকী মানিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.