ফরিদপুরে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ (ভিডিও)

09ফরিদপুর প্রতিনিধি: আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ বলেন, কিছু ধান্দাবাজ লোক দলের বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করে, আবার রাতের অন্ধকারের বিএনপি- জামায়াতের সাথে হাত মেলায় । এদেরকে চিহ্নত করে দল থেকে বিতাড়িত করা হবে।

অপরদিকে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী ইইঞ্জনিয়ার খন্দকার মোশরিরফ হোসেন বলেছেন, আওয়ামীলীগের জন্ম হয়েছে আন্দালনের মধ্য দিয়ে এ দলকে আন্দোলনের ভয় দেখিয়ে কোন লাভ হবে না। আমরা সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে আগামী ১৯ সালের নির্বাচনে জেলার ৪টি আসনেই বিজয়ী হয়ে শেখ হাসিনাকে উপহার দিব।

আব্দুর রহমান এমপিকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক নির্বাচিত করায় তার নিজ আসনের জনগনের আয়োজনে এক গন সংবর্ধনা অনুষ্ঠানে এব কথা প্রধান বক্তা হিসাবে কাজী জাফরউল্লাহ ও প্রধান অতিথি হিসাবে এলজিইডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন।

১২ নভেম্বর শনিবার বিকালে ফরিদপুরের মধুখালী ঈদগা মাঠে মধুখালী আওয়ামীলীগের আয়োজনে সংগঠনের সভাপতি মনিরুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে ফরিদপুর-১,৩ ও ৪ সংসদীয় আসনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  আহম্মদ হোসেন, বি এম মোজাম্মেল হক এমপি, আওয়ামীলীগ নেতা এস এম কামাল, দেলোয়ার হোসেন, ডা. দীলিপ রায়সহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

https://youtu.be/97C0hcMTseY

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.