বগুড়া শেরপুরে মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর ও লুটপাট: থানায় অভিযোগ

01শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর পৌর শহরের টাউন কলোনী এলাকায় পূর্বশক্রতার জের ধরে সন্ত্রাসীরা গত শুক্রবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা জরজিস হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও মারপিট করেছে। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, শেরপুর পৌর শহরের টাউন কলোনী এলাকার মুক্তিযোদ্ধা জরজিস হোসেনের ছেলে জাহিদ হাসান হিমুর সাথে ফুটবল খেলাকে কেন্দ্র করে শহরের নয়াপাড়া এলাকার লোকজনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ১১ নভেম্বর শুক্রবার বিকাল সোয়া ৫টার দিকে স্থানিয় বাসস্ট্যান্ড এলাকায় হিমু শহরের নয়াপাড়া এলাকার মকবুল ফকিরের ছেলে বাবু ড্রাইভারকে উপর্র্যুপুরি খুর দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে পালিয়ে যায়।

লোকজন তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। এরই সূত্র ধরে গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নয়াপাড়া এলাকার মকবুল হোসেনের ছেলে আব্দুল হাকিম এর নের্তৃত্বে ৩৫/৪০ জন সন্ত্রাসী দেশিয় অস্ত্র রামদা, হকিস্ট্রিক, চাইনিজ কুড়াল ও লাঠিসোটা নিয়ে মুক্তিযোদ্ধা জরজিস হোসেনের বাড়িতে গিয়ে বাড়ির লোকজনকে মারধর করে এবং ফ্রিজ, টিভি, সোকেস ও নানান আসবাবপত্র ভাংচুর সহ নগদ ২ লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় মুক্তিযোদ্ধা জরজিস হোসেন বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২৫/৩০ জনকে আসামী করে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.