শান্তি ও উন্নয়নের প্রশ্নে শেখ হাসিনার কোন বিকল্প নেই: স্বাস্থ্যমন্ত্রী নাসিম

07কাজিপুর (সিরাজগঞ্জ) থেকে টি এম কামাল : দেশে বিরাজমান শান্তি ও উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, শান্তি ও উন্নয়নের প্রশ্নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আলোকিত হয়েছে।

খালেদা জিয়া ২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচন বর্জন করে মানুষ পুড়িয়ে হত্যা করে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তাই ভোটের মাধ্যমে বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না। শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইলে প্রায় সোয়া চার কোটি টাকা ব্যয়ে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের নব নির্মিত ভবন উদ্বোধন শেষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গান্ধাইল হাই স্কুল মাঠে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপত্বি করেন সিরাজগঞ্জ পরিবার-পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক শাহীন হাসান। সমাবেশে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মাদ ওয়াহিদ হোসেন এনডিসি, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, সিভিল সার্জন ডাঃ শেখ মঞ্জুর রহমান, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান মিয়া, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী বক্তব্য রাখেন।

রাতে মন্ত্রী সিরাজগঞ্জ জেরা মহরের সিরাজগঞ্জ সরকারি কলেজের শেখ কামাল অডিটোরিয়ামে উদীচী পরিচালিত শ্রী কমল সঙ্গীত বিদ্যালয়ের বার্ষিক সনদপত্র বিতরণ করেন। সঙ্গীত বিদ্যালয় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এবং সিরাজগঞ্জ সদরের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্নাকে সম্মাণনা প্রদান করেন। স্বাস্থ্য মন্ত্রনালয়ের উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করে মন্ত্রী আরও বলেন শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ সকল ক্ষেত্রেই যখন দেশ এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একটি মহল সরকারকে বেকায়দায় ফেলতে জঙ্গী-সন্ত্রাস শুরু করেছিল।

কিন্তু শেখ হাসিনার আহবানে ও দুরদর্শী নেতৃত্বে দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে মাত্র ২ মাসের ব্যবধানে জঙ্গী দমন করা হয়েছে। সরকারের উন্নয়ন কর্মকান্ডে কোন অন্যায় দুর্নীতি সহ্য করা হবে না মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেছেন দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রযেছে। কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না। সরকারদলীয় একজন সংসদ সদস্যকেও ছাড় দেয়া হয়নি তাকে জেলে যেতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.