দেশ বিরোধী শক্তিকে ক্ষমতায় আসতে দেয়া হবে না: মোহাম্মদ নাসিম

11সিরাজগঞ্জ প্রতিনিধি: স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম ২০১৯ সালের জাতীয় নির্বাচনের জন্য আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের  নেতাকর্মীকে প্রস্তুতি নেয়ার আহবান জানিয়ে বলেন, দেশ উন্নয়নে যে কোন মূল্যে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশ বিরোধী শক্তিকে ক্ষমতায় আসতে দেয়া যাবে না। ওরা ক্ষমতায় আসলে আবারও রাজাকারের দেশ হিসেবে পরিণত করবে। বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী চেকপোষ্ট মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি  এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৯ সালের নির্বাচন আওয়ামীলীগের জন্য চ্যালেঞ্জ। বিএনপিকে আগামী নির্বাচনে অংশগ্রহণের আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে আসেন খেলা হবে নির্বাচনী মাঠে। জ্বালাও পোড়াও করে কোন লাভ হবে না এই দেশে। আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে একজন প্রার্থীর পক্ষে বিএনপি প্রতিনিধি পাঠিয়েছিল। বিএনপির সমর্থন করার কারণেই ওই প্রার্থী হেরে গেছেন। আমেরিকায় যে সরকারই ক্ষমতায় আসুক বাংলাদেশের সাথে সু-সম্পর্ক বজায় থাকবে। জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের প্রতি নাসিম বলেন, কোন প্রার্থী আমার নাম কিংবা ছবি ব্যবহার করে ক্যানভাস করবেন না।

দলের মধ্যে কোন কোন্দলের চেষ্টা করবেন না। শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার পক্ষেই সকলকে কাজ করতে হবে। সদ্য সমাপ্ত আওয়ামীলীগের ২০তম জাতীয় সম্মেলনে পূণরায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে এ সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, পেট্টোবাংলার সাবেক চেয়ারম্যান ড. হোসেন মনসুর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. আব্দুল খালেক এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মেরিনা জাহান কবিতাকেও সংবর্ধনা দেয়া হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মন্ত্রী সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না এমপি, গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, আব্দুল মজিদ মন্ডল এমপি, তানভীর ইমাম এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, সিরাজুল ইসলাম খান, এ্যাড. কে এম হোসেন আলী হাসান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.