নীলফামারীর রামগঞ্জে পুলিশের সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশ

00 নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে ২০১৩ সালের ১৪ ডিসেম্বর যেই রামগঞ্জ বাজারে বর্তমান সাংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের গাড়ি বহরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছিল এবং যেই সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগের চারজন নেতা কর্মী নিহত হয়েছিলেন।সেই জেলা সদরের টুপামারী ইউনিয়নের রামগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে কমিউনিটি পুলিশিং ও সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নীলফামারী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ও সদর থানা পুলিশ বুধবার (৯ নভেম্বর) এই সমাবেশ  করেন।

দুপুরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন , নীলফামারী পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহম্মেদ, সহকারী পুলিশ সুপার মো. ফিরোজ কবির, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব  সফিকুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলীসহ অনেকেই।

সমাবেশে বক্তারা, জঙ্গি, সন্ত্রাস, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, মাদক ও জুয়া প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি করে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে সহযোগীতা করব্র আহ্ববান জানান। এসময় সেখানে জেলার সকল পুলিশ কর্মকর্তাগনের মোবাইল নম্বর সম্বলিত লিফলেট বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.