সুন্দরগঞ্জে ইউপি নির্বাচনে প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

04আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকে: আসন্ন ১২ নভেম্বর গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৫ নং কাপাসিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি)’র সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে মঙ্গলবার বিকেলে ইউনিয়নের কছিমবাজারের সকল পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেন-উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)- মুহাম্মদ হাবিবুল আলম, রিটার্নিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার- এনামুল হক, থানা অফিসার ইনচার্জ-মুহাঃ আতিয়ার রহমান।

এসময় ৪ চেয়ারম্যান পদ-প্রার্থী ১১ সংরক্ষিত ও ২৪ সাধারণ সদস্য পদ-প্রার্থীগণসহ স্থানীয় গণমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। মতবিনিময়কালে ২/১ জন প্রার্থী ছাড়া সকল পদ-প্রার্থীদের মধ্যে নির্বাচনী সহিংসতার শঙ্কা প্রকাশ করেন। উল্লেখ্য, নদ-নদী বিধৌত এই কাপাসিয়া ইউনিয়নের ১০টি ভোট কেন্দ্রের মধ্যে ৭টি অধিক ঝুঁকিপূর্ণ ও অপর ৩টি মাঝারি ঝুঁকিপূর্ণ হিসেবে বিবেচিত রয়েছে প্রশাসনের নিকট।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ৩টি সংরক্ষিত ও ৯টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোট ৩৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইউনিয়নের মোট ভোটারের সংখ্যা ১০ হাজার ৪শ ১৮ জন। এরমধ্যে পুরুষ ৫ হাজার ১শ ৩৪ ও মহিলা ভোটারের সংখ্যা ৫ হাজার ২শ ৮৪ বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.