মুক্তিযোদ্ধা ও সেনা হত্যাকান্ডে স্বাধীনতা বিরোধীরা জড়িত: মজনু

08ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, স্বাধীনতা বিরোধী শক্তিই ৭ নভেম্বর মুক্তিযোদ্ধা ও সেনা হত্যাকান্ড সংগঠিত করেছে। বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা হত্যাকান্ডের ধারাবাহিকতায় এ হত্যাকান্ড হয়েছে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত নেতাকর্মীরা অতীতেও হিন্দু-খ্রিষ্টান বসতিতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট, হিন্দু নারীদের ধর্ষণ ও হত্যা করেছে। এখনও ধর্মকে ব্যবহার করে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা চালাচ্ছে। এদের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

সোমবার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মুক্তিযোদ্ধা ও সেনা হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্যদেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়া, ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম রেজা।

সভায় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোজাহার আলী, গোলাম সোবহান, আব্দুস ছালাম, ইঞ্জিনিয়ার মুহাম্মাদ আসিফ ইকবাল সনি, আহসান হাবিব, যুগ্ম সম্পাদক মহসিন আলম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, রবিউল আওয়াল, ভিপি সাইফুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.