ডিমলায় ছাত্রলীগ নেতা রাকিবুলের অকাল মৃত্যু: বিভিন্ন মহলের শোক

07 নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় বাংলাদেশ ছাত্রলীগ ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়নের ৬-নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক, ছাত্রনেতা -মোঃ রাকিবুল ইসলাম রাকিব (২৩)ব্লাড ক্যান্সার রোগে

আক্রান্ত হয়ে অকালে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।সে উপজেলার বালাপাড়া ইউনিয়নে দক্ষিন বালাপাড়া গ্রামের মহসীন চৌধুরীর ছেলে।

মৃত্যুকালে তিনি-বাবা-মা,মামা-মামী,খালা-খালু,আত্নীয়স্বজন,বন্ধু-বান্ধব,ছোট ভাই-বোন,বড় ভাই-বোন,সহপাঠী-সহকর্মীসহ অনেক গুনগ্রাহী দুনিয়াতে রেখে গেছেন।

তার এই অকাল মৃত্যুতে পুরো এলাকা জুড়ে নেমে এসেছে শোকের মাতম।কোনো ভাবেই মানতে পারছেন না জেনো কেহই তার অকালে এভাবে না ফেরার দেশে চলে যাওয়াটা!!

সোমবার (৭ই নভেম্বর) সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় তার মৃত্যু হয় এবং আজ মঙ্গলবার সকাল ১১টায় তার নিজ এলাকায় জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্হানে দাফন করা হবে বলেও তার পারিবাড়িক সুত্রে জানা গেছে।

এদিকে ছাত্রলীগ নেতা রাকিবুলের অকাল মৃত্যুতে তার পরিবারকে সমবেদনা জানিয়ে ও তার বিদায়ী আত্নার মাগফেরাত কামনা করে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন নীলফামারী-১(ডোমার-ডিমলা)আসনের সংসদ সদস্য,স্হানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা-আফতাব উদ্দিন সরকার, তার ব্যক্তিগত সহকারী(এপিএস)সাইয়েন কাদির সরকার কানন, সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-মহিনুল ইসলাম সুজন,বর্তমান ডিমলা উপজেলা ছাত্রলীগের সভাপতি-আবু সায়েম

সরকার,সাধারন সম্পাদক জালাল উদ্দিন স্বাধীনসহ সকল নেতাকর্মীবৃন্দ,উপজেলা আওয়ামীলীগ,উপজেলা যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,বঙ্গ বন্ধু প্রজন্মলীগ,শ্রমিকলীগ,কলেজ শাখা ছাত্রলীগ,সদর ইউনিয়ন ছাত্রলীগসহ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন,উক্ত ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান- জহুরুল ইসলাম ভুইয়া,সহ বিভিন্ন মহলের মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.