সাংবাদিক টুটুল চৌধুরীর নানা সাখাওয়াৎ জামান মন্ডলের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ

rrrrrrrস্টাফ রিপোর্টার : জার্নাল বিডি ২৪ ডটকমের বিশেষ প্রতিনিধি মোঃকামরুল হাসান চৌধুরীর(টুটুল চৌধুরী)নানা মরহুম সাখাওয়াৎ জামান মন্ডলের আজ ষষ্ঠতম মৃত্যুবার্ষিকী।২০১০সালের এই দিনে জয়পুরহাট জেলার ঐতিহ্যবাহী ক্ষেতলাল উপজেলাধীন বড়তারা ইউনিয়নের রোয়াইড় গ্রামে এ কীর্তিমান মানুষটি ইন্তেকাল করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে এই দানবীর সমাজসেবক স্ত্রী,সাত ছেলে,এক মেয়ে রেখে গিয়েছিলেন।

উল্লেখ্য যে,সদা হাস্যজ্জল ও পরোপকারী এ মানুষটি মহান শিক্ষকতা পেশা দিয়ে জীবন শুরু করলেও পরবর্তীতে উপরোক্ত ইউনিয়ন পরিষদের সচিব ছাড়াও বিশিস্ট সমাজসেবক ও রাজনীতিবিদ হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত ছিলেন।উদার মানসিকতার বিনয়ী এ ব্যক্তিটি তাঁর জীবদ্দশায় স্কুল,মসজিদ সহ অনেক দাতব্য প্রতিষ্ঠান নির্মাণ করে গেছেন।বৰ্তমানে তাঁর নামে একটি কিন্ডারগার্ডেন স্কুল ও সাখাওয়াৎ জামান ফাউন্ডেশান চলমান।শুধু তাই নয়,সৎ ও যোগ্য অভিভাবক হিসেবে তিনি তাঁর জীবদ্দশায় সকল সন্তানকে প্রতিষ্ঠিত করে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন।

আজ বাদ জোহর তাঁর রুহের মাগফিরাত কামনায় নিজ বাসভবনে মিলাদ-মহফিল অনুষ্ঠিত হবে।উক্ত মিলাদে তাঁর সকল আত্মিয়-স্বজন ও শুভানুধ্যায়ীদের উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.