টাঙ্গাইলের মির্জাপুরে বেতন ভাতার দাবিতে মানববন্ধন

12মির্জাপুর (টাঙ্গাইল) থেকে এম ডি,শামীম: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ২০১৫ সালের ১ এপ্রিল ৩য় ধাপে ৪৪জন নিয়োগ প্রাপ্ত দফতারি কাম প্রহরীর বেতন ও ভাতার চালুর দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৬নভেম্বর) সকালে উপজেলান প্রশাসন চত্ত্বরে এই মানববন্ধন ও সমাবেশ করেন।

সেই সময় ৪৪জনের বেতন ও ভাতা চালুর দাবিতে বক্তব্য করেন,মহেড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাদশা মিয়া,বগুড়া জেলা থেকে আসা নাজমুল,ময়মনসিংহ জেলা থেকে আসা শহিদুল,কহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতারি মোঃ সেলিম মিয়া,গোড়াকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতারি মোঃ জামাল মিয়া।

সেই সময় আরও উপস্থিত ছিলেন,কুইচতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতারি মোঃ সোহান মিয়া,সিংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতারি রুবেল,বাগজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতারি সুজন,ইচাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতারি সজিব, চরবিলশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জাকির ও উয়ার্শী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতারি জামাল প্রমূখ।

সেই সময় দফতরিরা তাদের বক্তব্যে বলেন,আমরা প্রায় ১৯মাস দরে স্কুলে দিন রাত কাজ করে যাচ্ছি। কিন্তু আমরা কোন বেতন বা ভাতা পাচ্ছিনা।এতে করে আমরা পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছি।তাই আমরা চাই সরকার যেন আমাদের ৪৪জনের বেতন ও ভাতা অতি তারাতারি চালু করে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.